মহাখালীতে অভিযান : তিন রেস্টুরেন্টকে তিন লাখ টাকা জরিমানা

আগের সংবাদ

শ্রমবাজারে সম্ভাবনার হাতছানি : সৌদি আরব ও মালয়েশিয়ায় সংকট দেখা দিলেও ইউরোপে সম্ভাবনার হাতছানি

পরের সংবাদ

কুতুবদিয়া হাসপাতাল : ওয়াটার অ্যাম্বুলেন্স উদ্বোধন

প্রকাশিত: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি : কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়াটার অ্যাম্বুলেন্স কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। দ্বীপের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ এই সার্ভিসটি গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে বড়ঘোপ স্টিমারঘাটে উপজেলা চেয়ারম্যান ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী উদ্বোধন করেন।
এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জজ মিত্র চাকমা, উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডা. গোলাম মোস্তফা নাদিম, আবাসিক মেডিকেল অফিসার ডা. রেজাউল হাসান, থানার ওসি (তদন্ত) কানন সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর, সাধারণ সম্পাদক হাজি মো. তাহেরসহ হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, দ্বীপ কুতুবদিয়া থেকে উন্নত চিকিৎসা ও জরুরি রোগী পরিবহনের সুবিধার্থে বিশ্বব্যাংকের সহায়তায় ওয়াটার অ্যাম্বুলেন্সটি সরবরাহ করা হয়।
এটি নিয়মিত প্রয়োজনে জরুরি রোগী পরিবহনে কুতুবদিয়া টু কক্সবাজার, চট্টগ্রামে নৌরুটে চলাচল করবে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়