মহাখালীতে অভিযান : তিন রেস্টুরেন্টকে তিন লাখ টাকা জরিমানা

আগের সংবাদ

শ্রমবাজারে সম্ভাবনার হাতছানি : সৌদি আরব ও মালয়েশিয়ায় সংকট দেখা দিলেও ইউরোপে সম্ভাবনার হাতছানি

পরের সংবাদ

আইজিপি কাপ ক্রিকেট : পুলিশ স্টাফ কলেজ চ্যাম্পিয়ন

প্রকাশিত: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পুলিশ স্টাফ কলেজ বাংলাদেশ (পিএসসি) ক্রিকেট দল আইজিপি কাপ ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২০২২-২৩ এ চ্যাম্পিয়ন হয়েছে। পিএসসি দল ইন্ডাস্ট্রিয়াল পুলিশ দলকে ছয় উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। রানার আপ হয়েছে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ। দ্বিতীয় রানার আপ হয়েছে এপিবিএন। উল্লেখ্য, পিএসসি দল এ নিয়ে পরপর দুবার চ্যাম্পিয়ন হলো। আইজিপি কাপ ক্রিকেট চ্যাম্পিয়নশিপের টি-২০ ফরম্যাটের এ প্রতিযোগিতা গতকাল রাজধানীর মিরপুরে পিএসসি চত্বরে বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাব মাঠে অনুষ্ঠিত হয়।
ইন্ডাস্ট্রিয়াল পুলিশের অতিরিক্ত আইজি ও বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের সভাপতি মো. মাহবুবর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও বাংলাদেশ পুলিশ ক্রীড়া পরিষদের সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম। বিজ্ঞপ্তি

প্রধান অতিথির বক্তৃতায় আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ ক্রীড়া ক্ষেত্রে অবদান রাখছে। বাংলাদেশ পুলিশের ক্রিকেটের গুণগত মান বেড়েছে। সবাই আন্তরিকভাবে কাজ করছে বলেই ক্রিকেট অনেক এগিয়েছে।
তিনি আশা প্রকাশ করে বলেন, বাংলাদেশ পুলিশের ক্রিকেটাররা একদিন জাতীয় দলে খেলবে। তিনি আন্তর্জাতিক মানের ক্রিকেটার তৈরির জন্য পুলিশ ক্রিকেট ক্লাবের কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।
আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ শুধু ক্রিকেটে নয়, ফুটবল, কাবাডি ইত্যাদি খেলায়ও ভালো করছে।

পুলিশপ্রধান তীব্র প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ খেলায় চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে অভিনন্দন জানান। তিনি খেলায় স্পন্সরদের ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে এ ধরনের সহযোগিতা আরো সুদৃঢ় হবে বলে আশা প্রকাশ করেন।
আইজিপি চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন।
প্রতিযোগিতায় সেরা বোলার নির্বাচিত হয়েছে পিএসসি দলের রিপু মার্মা। সেরা ব্যাটসম্যান, প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট ও প্লেয়ার অব দ্য ফাইনাল হওয়ার গৌরব অর্জন করেছে পিএসসি দলের খেলোয়াড় আব্দুল্লাহ আল মামুন।
বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিরা, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক খালেদ মাহমুদ সুজন ও ইসমাইল হায়দার মল্লিক এবং বিসিবির সিইও নিজাম উদ্দিন সুজন, ক্রিকেটার সাকিব আল হাসান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়