শহীদ মিনারে লাখো মানুষের ঢল : একুশের প্রথম প্রহরে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

আগের সংবাদ

অবৈধ অস্ত্র উদ্ধারে জোর : হালনাগাদ তথ্য নেই দেড় লাখ বৈধ অস্ত্রের, র‌্যাব, পুলিশ ও বিজিবির বিশেষ অভিযান

পরের সংবাদ

বইমেলায় তোমাদের জন্য আরো বই

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজুর ষষ্ঠদশ বিড়ম্বনা

কাইজার চৌধুরীর লেখা এই কিশোর উপন্যাসটি প্রকাশ করেছে ছোটদের সময় প্রকাশনী। চমৎকার প্রচ্ছদ করেছেন রজত। দাম ২০০ টাকা।

ভন্টুস পুট্টু

আমীরুল ইসলামের লেখা এই কিশোর গল্পের বইটি প্রকাশ করেছে আনন প্রকাশন। আকর্ষণীয় প্রচ্ছদ করেছেন ধ্রæব এষ। দাম ৩০০ টাকা।

তিনিই নেতা

নাসরীন মুস্তাফার লেখা এই শিশুতোষ নাটকের বইটি প্রকাশ করেছে আনন প্রকাশন। মানানসই প্রচ্ছদ করেছেন মনিরুজ্জামান পলাশ। দাম ১৫০ টাকা।

কাকার বাড়ির আবদার

সারওয়ার-উল-ইসলামের লেখা এই শিশুতোষ ছড়ার বইটি প্রকাশ করেছে পাঞ্জেরী পাবলিকেশন্স। দুর্দান্ত প্রচ্ছদ ও অলংকরণ করেছেন হিরণ¥য় চন্দ। দাম ১৫০ টাকা।

পরি আমায় বলেছিলো

মিহির কান্তি রাউতের লেখা এই শিশুতোষ গল্পের বইটি প্রকাশ করেছে বইপুস্তক প্রকাশন। মনোরম প্রচ্ছদ ও অলংকরণ করেছেন উত্তম সেন। দাম ২৫০ টাকা।

নানাবাড়ির ছানাভূত

ইমরুল ইউসুফের লেখা এই মজার গল্পের বইটি প্রকাশ করেছে ঝিলমিল প্রকাশন। নিয়াজ চৌধুরী তুলির প্রচ্ছদ ও আব্দুল্লাহ আল মারূফের অলংকরণ শোভিত বইটির দাম ২০০ টাকা।

সাতরকম ৭টা
মজার গল্প

কাজী কেয়ার লেখা ৭টি মজার গল্পের এই বইটি প্রকাশ করেছে স¤প্রীতি প্রকাশন। মানানসই প্রচ্ছদ ও অলংকরণ করেছেন কাওছার মাহমুদ। দাম ২৫০ টাকা।

ব্যাঙাচি আর ক্যাঙাচি

স.ম. শামসুল আলমের লেখা এই শিশুতোষ গল্পের বইটি প্রকাশ করেছে আনন প্রকাশন। প্রচ্ছদ ও অলংকরণ মোস্তাফিজ কারিগর। দাম ১২০ টাকা।
আলোর খেলা

রমজান মাহমুদের লেখা এই কিশোর কবিতার বইটি প্রকাশ করেছে কারুবাক। প্রচ্ছদ মোমিন উদ্দীন খালেদ। দাম ২০০ টাকা।

ছোটদের মিনি ছড়া

গোলাম নবী পান্নার লেখা এই ছড়ার বইটি প্রকাশ করেছে প্রতিবিম্ব প্রকাশ। প্রচ্ছদ ও অলংকরণ করেছেন আলমগীর জুয়েল। দাম ১৫০ টাকা।
সেলফি মেয়ে

অদ্বৈত মারুতের লেখা এই শিশুতোষ গল্পের বইটি প্রকাশ করেছে বইবাংলো। চমৎকার প্রচ্ছদ ও অলংকরণ করেছেন কাওছার মাহমুদ। দাম ২০০ টাকা।
ঘোড়ার পিঠে হাতি

কাঞ্চন রানী দত্তের লেখা এই শিশুতোষ গল্পের বইটি প্রকাশ করেছে খুশবু প্রকাশন। সম্পূর্ণ রঙিন বইটির চমৎকার প্রচ্ছদ ও অলংকরণ করেছেন কনক দে। দাম ১৫০ টাকা।

জয়শ্রীর জয়ধ্বনি

রণজিৎ সরকারের লেখা এই মুক্তিযুদ্ধভিত্তিক কিশোর উপন্যাসটি প্রকাশ করেছে স্বপ্ন ৭১। দারুণ প্রচ্ছদ করেছেন নিয়াজ চৌধুরী তুলি। দাম ২০০ টাকা।

এই পৃথিবীর
একটি মুজিব

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে লেখা সুপান্থ মিজানের এই ছড়া-কবিতার বইটি প্রকাশ করেছে চমন প্রকাশ। চমৎকার প্রচ্ছদ ও অলংকরণ করেছেন আলমগীর জুয়েল। দাম ২০০ টাকা।

মানুষও উড়বে আকাশে

শফিক হাসানের লেখা এই শিশুতোষ গল্পের বইটি প্রকাশ করেছে ছোটদের সময় প্রকাশনী। রজতের প্রচ্ছদ ও পার্বতী ঘোষের অলংকরণ শোভিত বইটির দাম ১৫০ টাকা।

আমাদের ছোটমামা

আমির খসরু সেলিমের লেখা এই গল্পের বইটি প্রকাশ করেছে শৈশবপ্রকাশ। চমৎকার প্রচ্ছদ ও অলংকরণ করেছেন নিয়াজ চৌধুরী তুলি। দাম ২০০ টাকা।

ভূতবাংলো রহস্য

অমিত কুমার কুণ্ডুর লেখা এই কিশোর থ্রিলার উপন্যাসটি প্রকাশ করেছে পাঞ্জেরী পাবলিকেশন্স। মানানসই প্রচ্ছদ করেছেন হিরন্ময় চন্দ। দাম ২০০ টাকা।

ময়নার বায়না

কাঞ্চন রানী দত্তের লেখা এই শিশুতোষ গল্পের বইটি প্রকাশ করেছে খুশবু প্রকাশন। সম্পূর্ণ রঙিন বইটির চমৎকার প্রচ্ছদ ও অলংকরণ করেছেন কনক দে। দাম ১৫০ টাকা।

– আহমেদ শাকিল

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়