স্ত্রীর সঙ্গে ঝগড়ায় ২২ মাসের শিশুকে আছাড় দিয়ে হত্যা

আগের সংবাদ

সমাবেশে ওবায়দুল কাদের : হিরো আলমকে প্রার্থী রেছেন ফখরুলরা

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মতবিনিময়

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : চান্দিনা পৌর শহরের যানজট নিরসনের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার তাপস শীলের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী, পৌরসভার মেয়র শওকত হোসেন ভূঁইয়া, সাবেক পৌর মেয়র মফিজুল ইসলাম, ইজারাদার জাহাঙ্গীর আলম, মুদি ব্যবসায়ী সমিতির সভাপতি বাহারুল ইসলাম, ব্যবসায়ী মো. জাহাঙ্গীর আলম, চান্দিনা ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা অনয় কুমার ঘোষ। সভায় উপজেলা প্রশাসন, পৌরসভার মেয়র ও সুশীল সমাজের সহযোগিতায় বাজারের সার্বিক শৃঙ্খলা আনার লক্ষ্যে ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত হয়।

পিঠা উৎসব

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি : কচিকাঁচা শিক্ষার্থীদের নিয়ে পিঠা মেলা ও শিশুদের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে মহম্মদপুর উপজেলা সদরের কলমের সৈনিক বিদ্যানিকেতন ও হলি চাইল্ড স্কুল এন্ড কালচারাল একাডেমি। গতকাল শুক্রবার হলি চাইল্ড স্কুল এন্ড কালচারাল একাডেমি প্রাঙ্গণে এই পিঠা উৎসবের আয়োজন করা হয়। পিঠার স্বাদ নেয়ার পাশাপাশি মন মাতানো সংগীত ও নৃত্যের ছন্দে নেচেছে কোমলমতি শিশুরা। সরজমিনে দেখা গেছে, উৎসবে নানা ধরনের পিঠাপুলির পসরা সাজিয়ে রাখা হয়েছে। প্রতিটি ঢাকনার উপরে পিঠার নাম লেখা। শিশুরা বাবা-মায়ের হাত ধরে ঘুরে ঘুরে দেখে এবং পরিচিতি হয় বাহারি নামের পিঠার সঙ্গে। এসময় স্কুলের আরেক পাশে চলে নৃত্য ও সংগীত।

আলোচনা সভা

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : স্বেচ্ছাসেবক লীগ উপজেলা শাখার উদ্যোগে গতকাল শুক্রবার সকালে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তৃপ্তি রঞ্জন সেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ইউপি সদস্য পিযুষ কান্তি মণ্ডল, মাহাফুজুল হক কিনু, সুজন কুমার রায়, প্রভাষক এস এম জাহাঙ্গীর আলম, মনোজ কুমার মণ্ডল, পৌর কাউন্সিলর কবিতা দাশ, সাংবাদিক বি সরকার প্রমুখ। সভায় উপজেলা কমিটিতে সাংবাদিক বি সরকারকে প্রচার ও প্রকাশনাবিষয়ক সম্পাদক, সঞ্জীব মণ্ডলকে সহপ্রচার ও প্রকাশনাবিষয়ক সম্পাদক ও আমিরুল ইসলামকে সদস্য হিসেবে অন্তর্ভুক্তির সিদ্ধান্ত গৃহীত হয়।

পণ্য প্রদর্শনী

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে ক্রেতা ও দর্শনার্থীদের ভিড়ে জমে উঠেছে ৪ দিনব্যাপী বিবাহ উৎসব ও পণ্য প্রদর্শনী মেলা। নজরকাড়া পোশাক, প্রসাধনী, সুস্বাদু খাবার আর বিভিন্ন সামগ্রী সাজিয়ে মেলায় স্থান পেয়েছে ৪০টি স্টল। ইনস্টিটিউট মাঠে দিনাজপুর অনলাইন শপিং গ্রুপ ও ঢোল ইভেন্ট ম্যানেজমেন্ট এ আয়োজন করে। মেলায় বিশেষ আয়োজনে থাকছে অসহায় এক বাবার মেয়ের বিয়ের আয়োজন। আগামী রবিবার বিবাহোত্তর সংবর্ধনার মধ্য দিয়ে শেষ হবে মেলা। গত বৃহস্পতিবার রাতে মেলার উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান দেলয়ার হোসেন। দিনাজপুর অনলাইন শপিং গ্রুপের এডমিন মোসলেহা মলির সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষ, পাটোয়ারি বিজনেস হাউজের ব্যবস্থাপনা পরিচালক সহিদুর রহমান পাটোয়ারি মোহন, দিনাজপুর অনলাইন শপিং গ্রুপের সাধারণ সম্পাদক অমিত রায় প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়