স্ত্রীর সঙ্গে ঝগড়ায় ২২ মাসের শিশুকে আছাড় দিয়ে হত্যা

আগের সংবাদ

সমাবেশে ওবায়দুল কাদের : হিরো আলমকে প্রার্থী রেছেন ফখরুলরা

পরের সংবাদ

মোসাব্বিরকে তুলে নেয়ার অভিযোগ ফখরুলের

প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আজিজুর রহমান মোসাব্বির দীর্ঘদিন কারাবন্দি ছিলেন। আদালতের মাধ্যমে জামিন পাওয়ার পর কারাফটক থেকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনী তাকে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দাবি করেন, গত বৃহস্পতিবার সন্ধ্যায় কারাগার থেকে বের হওয়ার সময় সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনীর একটি সাদা মাইক্রোবাসে করে আজিজুর রহমানকে তুলে নেয়া হয়।
বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, দীর্ঘদিন কারান্তরীণ থেকে আদালতের জামিন নিয়ে কারাগার থেকে বের হওয়ার পর পুনরায় তাকে তুলে নিয়ে যাওয়ার ঘটনা মানবাধিকারের চরম লঙ্ঘন। অবৈধ, ফ্যাসিবাদী সরকার তাদের পতনের আন্দোলনকে দমনের জন্য এসব তরুণ ও সাহসী নেতাকর্মীদের তুলে নিয়ে ভয়ভীতি প্রদর্শন করে আন্দোলনকে বন্ধ করতে চায়। আজিজুর রহমান মোসাব্বিরকে আগেও সরকার গুম করে রেখেছিল, একাধিকবার গ্রেপ্তারও করেছিল। বিরোধী দলকে নির্মূল করতে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করছে সরকার। আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনসহ বিরোধী শক্তির ওপর হয়রানি ও জুলুম চালাতে বেপরোয়া হয়ে উঠেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়