স্ত্রীর সঙ্গে ঝগড়ায় ২২ মাসের শিশুকে আছাড় দিয়ে হত্যা

আগের সংবাদ

সমাবেশে ওবায়দুল কাদের : হিরো আলমকে প্রার্থী রেছেন ফখরুলরা

পরের সংবাদ

মদনে ব্যবসায়ী খুনের ঘটনায় দুভাই গ্রেপ্তার

প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মদন (নেত্রকোনা) প্রতিনিধি : মদনে ব্যবসায়ী বাবুল চন্দ্র দাস খুনের ঘটনায় নিপেন্দ্র চন্দ্র দাস ও সুনকুল চন্দ্র দাসকে গ্রেপ্তার করেছে মদন থানা পুলিশ।
গত বৃহস্পতিবার বিকালে তাদের নিজ বাড়ি থেকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন তারা। গতকাল শুক্রবার তাদের ওই হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে নেত্রকোনা কোর্ট হাজতে পাঠানো হয়। সুনকুল চন্দ্র দাস ও নিপেন্দ্র চন্দ্র দাস নিহত বাবুল চন্দ্র দাসের চাচাতো ভাই ও মদন পৌর সদরের মদন হিন্দুপাড়া গ্রামের মৃত জয় চন্দ্র দাসের ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, বাবুল চন্দ্র দাসের পিতা হেম চন্দ্র দাস মারা যাওয়ার পর তার মা পুষ্প রানী দাসের কাছ থেকে প্রতারণা করে ১৯৯১ ও ১৯৯৫ সনে ৭১ শতক জমি লিখে নিয়ে যান নিপেন্দ্র দাসের পিতা জয় চন্দ্র দাস। এ নিয়ে দীর্ঘদিন ধরে বাবুল চন্দ্র দাসের চাচাতো ভাই নিপেন্দ্র চন্দ্র দাসের পরিবারের সঙ্গে বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে গত ডিসেম্বরে নিজ বাড়ির পাশে ছুরিকাঘাত করা হয় বাবুল দাসকে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মদন থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, বাবুল দাস হত্যা মামলায় নিপেন্দ্র চন্দ্র দাস ও সুনকুল চন্দ্র দাস নামের দুইজনকে গ্রেপ্তার করে গতকাল শুক্রবার দুপুরে কোর্ট হাজতে পাঠানো হয়েছে। তাদের রিমান্ডের আবেদন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়