স্ত্রীর সঙ্গে ঝগড়ায় ২২ মাসের শিশুকে আছাড় দিয়ে হত্যা

আগের সংবাদ

সমাবেশে ওবায়দুল কাদের : হিরো আলমকে প্রার্থী রেছেন ফখরুলরা

পরের সংবাদ

কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে আহত ইজারাদারের মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়ায় ছুরিকাঘাতে নিহত হয়েছেন পৌরসভার ইজারাদার আবদুল মান্নান (৫০)। তিনি পটিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের হাবিবুর পাড়া গ্রামের চান্দু মিয়ার ছেলে। গতকাল শুক্রবার সকাল ১০টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৪নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গত ৩০ জানুয়ারি দুপুর ১টায় ইজারাদার আবদুল মান্নান ইজারার টাকা চাইলে সিএনজি চালক ওমর আলী ও তার ছেলেদের নেতৃত্বে এলাকার কিশোর গ্যাংয়ের সদস্যরা ছুড়ি নিয়ে ইজারাদারের উপর হামলা চালায়। ইজারাদারকে রক্ষা করতে স্থানীয় সিএনজি সমিতির অর্থ সম্পাদক বদিউল আলম (৪২) এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করা হয়।
জানা যায়, পটিয়া পৌরসভার সিএনজি স্টেশন ইজারাদার আবদুল মান্নান পৌরসভার ইজারার ১০ টাকা চাইতে গেলে সিএনজি চালক ওমর আলী (৫০) তা দিতে অস্বীকৃতি জানান। এ নিয়ে বাকবিতণ্ডার জের ধরে ওমর আলী তার ছেলেকে ফোন করলে ছেলে সোহেল (২৩) এলাকার কিশোর গ্যাংয়ের সদস্যদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এলোপাতাড়ি ছুরি চালাতে থাকেন। এতে ইজারাদার আবদুর মান্নান, সিএনজি সমিতির অর্থ সম্পদক বদিউল আলম (৪২) আহত হন। তাদের মুমূর্ষু অবস্থায় প্রথমে পটিয়া হাসপাতালে ও পরে চমেক হাসপাতালে পাঠানো হয়।
নিহত আবদুল মান্নান পটিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্ধা মৃত চাঁন্দ মিয়ার ছেলে। তার স্কুলপড়ুয়া এক ছেলে ও দুই মেয়ে সন্তান রয়েছে। ওই ঘটনায় প্রধান আসামি সিএনজি চালক ওমর আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যরা পলাতক রয়েছে।
পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, পার্কিং চার্জ আদায়কে কেন্দ্র করে ছুড়িকাহতের ঘটনা ঘটে। বাকবিতণ্ডার জেরে সিএনজি চালক ওমর আলীর ছেলে খবর পেয়ে তার বন্ধুদের নিয়ে ঘটনাস্থলে এসে দুই জনকে ছুড়িকাহত করে। ওই ঘটনায় গত বুধবার রাতে একজনকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার সকালে মান্নান মারা যাওয়ায় মামলাটি হত্যা মামলায় রূপান্তর করা হবে।
অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়