ডিএসসিসি মেয়র : হানিফ ফ্লাইওভারের নিচে সৌন্দর্যবর্ধন করা হবে

আগের সংবাদ

নির্বাচনী বছরে কর্মসংস্থানে জোর : বেকার ৩ কোটি ৩৯ লাখ ৮৭ হাজার, সরকারি পদ খালি সাড়ে ৩ লাখের বেশি

পরের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচন : নিখোঁজ প্রার্থী আবু আসিফের সন্ধান মিলেছে

প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : নিখোঁজ হওয়া ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে উপনির্বাচনের অন্যতম প্রতিদ্ব›দ্বী এমপি প্রার্থী আবু আসিফের সন্ধান মিলেছে। নির্বাচনের ৫ দিন আগে তিনি বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়েছিলেন। তার পরিবার বিভিন্ন জায়গায় সন্ধান করলেও তার কোনো খোঁজ মিলেনি। অবশেষে নির্বাচন সম্পন্ন হওয়ার পর দিন বৃহস্পতিবার দুপুরে তার সন্ধান পাওয়া যায়। তিনি উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। দলীয় সিদ্ধান্তের বাইরে তিনি নির্বাচনে অংশ নেয়ায় দল থেকে তাকে বহিষ্কার করেছিল কেন্দ্রীয় বিএনপি।
ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন জানান, আবু আসিফ আহমেদ নিখোঁজ থাকায় তার স্ত্রী থানায় সাধারণ ডায়েরি করেছিলেন। এ বিষয়ে খোঁজ নিতে আশুগঞ্জ থানার ওসির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আসিফের সন্ধান পাওয়ার বিষয়টি জানান। পুলিশ সুপার আরো বলেন, তদন্তের প্রয়োজনে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে স্ত্রী মেহেরুন্নেছা জানিয়েছেন আবু আসিফকে পাওয়া গেছে। তিনি ঢাকার বসুন্ধরার বাসভবনে রয়েছেন। দ্রুত ব্রাহ্মণবাড়িয়ায় এসে বিস্তারিত জানাবেন। তিনি আসার পর তাকে আমরা জিজ্ঞাসাবাদ করে বুঝতে পারব আসলে ঘটনা কি ঘটেছিল।
প্রসঙ্গত, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরগাড়ি প্রতীক নিয়ে নির্বাচন করা আবু আসিফ আহমেদ গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। এরপর গত ৩১ জানুয়ারি বিকালে তার স্ত্রী মেহেরুন্নেছা স্বামীর সন্ধানের দাবিতে প্রধান নির্বাচন কমিশনারের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন।
এদিকে এই আসন থেকে নির্বাচনে জয়ী হওয়া উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার অন্যতম প্রতিদ্ব›দ্বী আবু আসিফ আহমেদের অনুপস্থিতিতেই বুধবার উপনির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের সময় আবু আসিফের এজেন্টদের ভোটকেন্দ্র থেকে বের করে দেয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে নির্বাচন স্থগিতের দাবি জানিয়েছিলেন এবং নিখোঁজ স্বামী আবু আসিফের সন্ধান পেতে প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করেছিলেন স্ত্রী মেহেরুন্নেছা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়