ডিএসসিসি মেয়র : হানিফ ফ্লাইওভারের নিচে সৌন্দর্যবর্ধন করা হবে

আগের সংবাদ

নির্বাচনী বছরে কর্মসংস্থানে জোর : বেকার ৩ কোটি ৩৯ লাখ ৮৭ হাজার, সরকারি পদ খালি সাড়ে ৩ লাখের বেশি

পরের সংবাদ

বিইউপি আন্তঃবিভাগ ব্যাডমিন্টন ও ভলিবল প্রতিযোগিতা

প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এ ফিজিক্যাল এডুকেশন সেন্টার কর্তৃক আয়োজিত বিইউপি আন্তঃবিভাগ ব্যাডমিন্টন ও ভলিবল প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল বিইউপি ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। উল্লেখ্য যে, উক্ত প্রতিযোগিতাটি গত ১১ জানুয়ারি শুরু হয়েছিল যেখানে বিইউপির সব বিভাগ অংশগ্রহণ করে। প্রতিযোগিতার ব্যাডমিন্টন পর্বের একক (ছাত্র) ক্যাটাগরিতে আইন বিভাগ চ্যাম্পিয়ন ও ম্যানেজমেন্ট বিভাগ রানারআপ এবং একক (ছাত্রী) ক্যাটাগরিতে মার্কেটিং বিভাগ চ্যাম্পিয়ন ও ম্যানেজমেন্ট বিভাগ রানারআপ হওয়ার গৌরব অর্জন করেন।
এছাড়া, দ্বৈত (ছাত্র) ক্যাটাগরিতে ম্যানেজমেন্ট বিভাগ চ্যাম্পিয়ন ও মার্কেটিং বিভাগ রানার আপ এবং দ্বৈত (ছাত্রী) ক্যাটাগরিতে মার্কেটিং বিভাগ চ্যাম্পিয়ন ও ম্যানেজমেন্ট বিভাগ রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।
এছাড়া প্রতিযোগিতার ভলিবল পর্বের ছাত্র ক্যাটাগরিতে ডিজাস্টার ম্যানেজমেন্ট এন্ড রেসিলিয়েন্স (ডিএমআর) চ্যাম্পিয়ন ও বিবিএ-জেনারেল রানারআপ এবং ছাত্রী ক্যাটাগরিতে মার্কেটিং বিভাগ চ্যাম্পিয়ন ও ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগ রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। সমাপনী অনুষ্ঠানে বিইউপির মাননীয় উপাচার্য মেজর জেনারেল মো. মাহ্বুব-উল আলম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিইউপির ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষার্থীরা। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়