ডিএসসিসি মেয়র : হানিফ ফ্লাইওভারের নিচে সৌন্দর্যবর্ধন করা হবে

আগের সংবাদ

নির্বাচনী বছরে কর্মসংস্থানে জোর : বেকার ৩ কোটি ৩৯ লাখ ৮৭ হাজার, সরকারি পদ খালি সাড়ে ৩ লাখের বেশি

পরের সংবাদ

নকলা : শিক্ষার্থী সংবর্ধনা ও নবীনবরণ

প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নকলা (শেরপুর) প্রতিনিধি : নকলার সরকারি হাজী জাল মামুদ কলেজে শিক্ষার্থীদের নবীনবরণ ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার নির্বাহী অফিসার বুলবুল আহমেদের সভাপতিত্বে ও সৈয়দ বদরুল হক রিজভীর সঞ্চালন অনুুষ্ঠানে বক্তব্য রাখেন শাহ্ বোরহান উদ্দিন, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ আলতাব আলী, ব্যবস্থাপনা বিষয়ের শিক্ষক মমতাজ বেগম, ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, দাতা পরিবারের সদস্য দেওয়ান আল শামীম প্রমুখ। এসময় নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে উদ্বোধনী ক্লাস শুরু হয়। অপরদিকে চৌধুরী ছবরুন নেছা মহিলা ডিগ্রি কলেজে নবীন শিক্ষার্থীদের বরণ, নকলা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান শিক্ষক আব্দুল রবের নেতৃত্বে দুই দিনব্যাপী ৬ষ্ঠ শ্রেণির নবীন শিক্ষার্থীদের বরণ এবং জাতীয় পর্যায়ে বিভিন্ন আয়োজনে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
শাহ্রিয়া ফাজিল ডিগ্রি মাদরাসা, ধুকুড়িয়া এ জেড এন্ড বিএম কলেজ ও পাঁচহুনিয়া আইডিয়াল বিএম কলেজেও নবীনবরণ ও উদ্বোধনী ক্লাস হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়