ডিএসসিসি মেয়র : হানিফ ফ্লাইওভারের নিচে সৌন্দর্যবর্ধন করা হবে

আগের সংবাদ

নির্বাচনী বছরে কর্মসংস্থানে জোর : বেকার ৩ কোটি ৩৯ লাখ ৮৭ হাজার, সরকারি পদ খালি সাড়ে ৩ লাখের বেশি

পরের সংবাদ

চসিক মেয়র : গণমাধ্যম সমালোচনা করলেও তা থেকে শিক্ষা নেই

প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, কোনো গণমাধ্যম আমার সমালোচনা করলেও আমি সে সমালোচনা থেকে শিখে নিজেকে উন্নত করার চেষ্টা করি। এমনকি গণমাধ্যমে প্রকাশিত সংবাদের পরিপ্র্রেক্ষিতে অনেকের বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছি। প্রায় ৫০০ অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে গিয়ে অনেকে বাধা দিলেও গণমাধ্যম আমার পাশে ছিল। আমি চাই এভাবে গণমাধ্যম আমাকে উন্নত চট্টগ্রাম গড়তে সাহায্য করুক। গতকাল বৃহস্পতিবার চসিক কার্যালয়ে চট্টগ্রাম প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।
এ সময় মেয়র বলেন, সাংবাদিকরা সমাজের চোখ আর গণমাধ্যম সমাজের দর্পণ। এ কারণে মেয়র হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে বিভিন্ন সংবাদের মাধ্যমে আমি নিয়মিত জনগণের সুখ-দুঃখের কথা জানতে পারি। আমার দিন শুরু হয় সংবাদপত্র পড়ে।
চট্টগ্রাম প্রেস ক্লাবের প্রতিনিধিরা জানান, চট্টগ্রামের উন্নয়ন কর্মকাণ্ডকে জনগণের কাছে পৌঁছে দিতে কাজ করছেন সাংবাদিকরা।
এই সৌজন্য সাক্ষাতের সময় প্রেস ক্লাবের সভাপতি সালাহউদ্দিন মো. রেজা ও সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সিনিয়র সহসভাপতি চৌধুরী ফরিদ, সহসভাপতি মনজুর কাদের মনজু, যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, অর্থ সম্পাদক রাশেদ মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক নাসির উদ্দিন হায়দার, ক্রীড়া সম্পাদক সোহেল সরওয়ার, গ্রন্থাগার সম্পাদক আহমেদ কুতুব, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক আল রাহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খোরশেদুল আলম শামীম, কার্যকরী সদস্য জসীম চৌধুরী সবুজ, মোয়াজ্জেমুল হক, মোহাম্মদ আইয়ুব আলী ও মুক্তিযোদ্ধা মঞ্জুরুল আলম মঞ্জু উপস্থিত ছিলেন।
চসিকের পক্ষে মেয়র ছাড়াও চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মুহম্মদ তৌহিদুল ইসলাম, প্যানেল মেয়র আবদুস সবুর লিটন, কাউন্সিলর গোলাম মোহাম্মদ জুবায়ের, আতাউল্লাহ চৌধুরী, পুলক খাস্তগীর, চসিক প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম, প্রধান শিক্ষা কর্মকর্তা লুৎফুন নাহার, স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজন, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা ও মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম, রাজস্ব কর্মকর্তা সৈয়দ সামশুল তাবরীজ, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা হুমায়ুন কবির চৌধুরী, উপসচিব আশেক রসুল টিপু, নগর পরিকল্পনা আবদুল্লাহ আল ওমর প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়