ক্রোয়েশিয়া : ক্রিমিয়া কখনোই আর ইউক্রেনের অংশ হবে না

আগের সংবাদ

পাতালরেল যুগে বাংলাদেশ : ১০০ সেকেন্ড পর পর ট্রেন, ভূগর্ভে হবে ১২টি তিনতলা স্টেশন

পরের সংবাদ

শুটিংয়ে আহত সানি লিওন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সানি লিওনের তামিল ছবি ‘ওহ মাই ঘোস্ট’। সেখানে তাকে রানি মায়াসেনার চরিত্রে দেখা গিয়েছে। তিনি তার অভিনয় ও চরিত্র দিয়ে সবার মন জয় করে নিয়েছেন। এই ছবির পর তিনি তার নতুন প্রজেক্ট ‘কোটেশন গ্যাং’র কাজ শুরু করে দিয়েছিলেন। এই ছবির শুটিং করতে গিয়েই সম্প্রতি গুরুতর আহত হলেন অভিনেত্রী। শুটিং করতে গিয়ে পায়ের অনেকটাই কেটে যায় অভিনেত্রীর। শুধু কেটে যায় এমনটাই নয়, রীতিমতো রক্ত বেরোতে থাকে। সেটারই ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী।
সানি তার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লেখেন- ‘আমার টিম আমায় বেশি ভয় পাইয়ে দেয়।’ অভিনেত্রীর পোস্ট করা ভিডিওতে তাকে তার সিনেমার পদ্মা চরিত্রের কস্টিউমে দেখা যায়। তার গোটা টিম তাকে নিয়ে এই অবস্থায় ব্যস্ত হয়ে পড়ে এবং সাহায্য করতে ছুটে আসে। তারা এই ক্ষতটার একটা প্রাথমিক ড্রেসিং করিয়ে দেন। অভিনেত্রী এই ভিডিওতে পোস্ট করে ক্যাপশনের সঙ্গে একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করে লেখেন- সানি লিওন, অন সেট, বিহাইন্ড দ্য সিন, কোটেশন গ্যাং। পরিচালক বিবেকের এই সিনেমায় সানির সঙ্গে আরো আছেন প্রিয়মণি ও জ্যাকি শ্রফ।
‘কোটেশন’ গ্যাং ছাড়াও অভিনেত্রীর হাতে এখন একাধিক প্রজেক্ট রয়েছে। তাকে আগামীতে মালায়লাম ছবি ‘শেরো’ এবং ‘রঙ্গিলা’য় দেখা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়