ক্রোয়েশিয়া : ক্রিমিয়া কখনোই আর ইউক্রেনের অংশ হবে না

আগের সংবাদ

পাতালরেল যুগে বাংলাদেশ : ১০০ সেকেন্ড পর পর ট্রেন, ভূগর্ভে হবে ১২টি তিনতলা স্টেশন

পরের সংবাদ

বকশীগঞ্জ : ডিসিসিআই সভাপতি সামির সাত্তারকে সংবর্ধনা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) নবনির্বাচিত সভাপতি ব্যারিস্টার সামির সাত্তারকে বকশীগঞ্জে সংবর্ধনা দেয়া হয়েছে।
গতকাল বুধবার সকালে উপজেলার সরকারি গণগন্থাগারে বকশীগঞ্জ শিল্প ও বণিক সমিতির আয়োজনে এই সংবর্ধনা দেয়া হয়।
শিল্প ও বণিক সমিতির সভাপতি মানিক সওদাগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ. হামিদের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন সাবেক বাণিজ্যমন্ত্রী এম এ সাত্তার, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা আ.লীগের সভাপতি শাহিনা বেগম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আ.লীগের সহসভাপতি মফিজ উদ্দিন, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আফসার আলী প্রমুখ।
উল্লেখ্য, গত ২১ ডিসেম্বর ডিসিসিআই কার্যালয়ে ৬১তম বার্ষিক সাধারণ সভায় ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয় আইন পরামর্শ প্রদানকারী প্রতিষ্ঠান সাত্তার এন্ড কোম্পানির প্রধান ব্যারিস্টার সামির সাত্তার। তিনি ২০২৩ সালের জন্য দায়িত্ব পালন করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়