ক্রোয়েশিয়া : ক্রিমিয়া কখনোই আর ইউক্রেনের অংশ হবে না

আগের সংবাদ

পাতালরেল যুগে বাংলাদেশ : ১০০ সেকেন্ড পর পর ট্রেন, ভূগর্ভে হবে ১২টি তিনতলা স্টেশন

পরের সংবাদ

পার্বতীপুর : পরিচ্ছন্ন শহর গড়ে তুলতে মাসব্যাপী অভিযান শুরু

প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : ‘নতুন মেয়রের অঙ্গীকার, রাখব শহর পরিষ্কার’ এই সেøাগানে পার্বতীপুরকে পরিচ্ছন্ন ও স্মার্ট শহর হিসেবে গড়ে তোলার লক্ষ্যে মাসব্যাপী বিশেষ অভিযান শুরু করেছেন নবনির্বাচিত পৌর মেয়র মো. আমজাদ হোসেন।
এ উপলক্ষে গতকাল বুধবার বেলা ১১টার দিকে কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অবস্থিত নবনির্মিত পৌর ভবন থেকে একটি শোভাযাত্রা বের হয়। উপজেলা চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম প্রামানিক, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইসমাঈল, পৌর মেয়র মো. আমজাদ হোসেন, প্যানেল মেয়র মো. মঞ্জুরুল হক মঞ্জু, ইয়ংস্টার ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. মামুনুর রশিদ মামুনসহ বিভিন্ন শ্রেণি-পেশার সহস্রাধিক নারী-পুরুষের অংশগ্রহণে শোভযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দুপুর সাড়ে ১২টার দিকে শহীদ মিনারে গিয়ে শেষ হয়। সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন পৌর মেয়র মো. আমজাদ হোসেন, শ্যামল বাংলা গ্রিন প্রকল্পের আব্দুস সাত্তার প্রমুখ।
উল্লেখ্য, বিদেশি মিশনারিদের দ্বারা পরিচালিত স্থানীয় ল্যাম্ব হাসপাতালের শ্যামল বাংলা গ্রিন প্রকল্পের সার্বিক সহযোগিতায় পার্বতীপুরকে পরিচ্ছন্ন ও স্মার্ট শহর হিসেবে গড়ে তোলার কার্যক্রম চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়