ক্রোয়েশিয়া : ক্রিমিয়া কখনোই আর ইউক্রেনের অংশ হবে না

আগের সংবাদ

পাতালরেল যুগে বাংলাদেশ : ১০০ সেকেন্ড পর পর ট্রেন, ভূগর্ভে হবে ১২টি তিনতলা স্টেশন

পরের সংবাদ

অতিরিক্ত আইজিপিদের পুলিশ মহাপরিদর্শক : দেশের কল্যাণে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করুন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দেশ ও জনগণের কল্যাণে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের জন্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিপিদের প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।
গতকাল বুধবার বিকালে পুলিশ সদর দপ্তরের হল অব প্রাইডে ডিআইজি থেকে অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতিপ্রাপ্ত চার কর্মকর্তার র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি।
এছাড়াও ওই অনুষ্ঠানেই অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম গ্রেড-১ পদে পদোন্নতি পাওয়ায় তাদের ফুলেল শুভেচ্ছা জানান আইজিপি।
পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন- জামিল আহমদ, মো. হুমায়ুন কবির, ওয়াই এম বেলালুর রহমান ও মীর রেজাউল আলম। অনুষ্ঠানে পদোন্নতিপ্রাপ্তরাও তাদের সর্বোচ্চ দিয়ে পুলিশের ভাবমূর্তি সমুন্নত রাখাসহ দেশ ও জনগণের কল্যাণে যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় দায়িত্বশীল ভূমিকা পালনের অঙ্গীকার ব্যক্ত করেন।
প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বলেন, আপনারা দক্ষতা, যোগ্যতা ও মেধার স্বাক্ষর রেখে এ পর্যায়ে এসেছেন।
আমি আশা করি, আগামী দিনেও আপনারা সেবার ব্রত নিয়ে আপনাদের মেধার সর্বোচ্চটুকু দিয়ে দেশের উন্নয়নের জন্য, স্বাধীনতা সমুন্নত রাখার জন্য, প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য কাজ করবেন।
বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে আইজিপি বলেন, তিনি স্বাধীনতার ডাক না দিলে আমরা এ অবস্থায় আসতে পারতাম না। প্রধানমন্ত্রী দায়িত্ব নেয়ার পর বাংলাদেশ পুলিশের পদের সংখ্যা বাড়ানোয় পদোন্নতির সুযোগ সৃষ্টি হয়েছে।
তিনি এজন্য প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়