কেরানীগঞ্জের দগ্ধ সেই গৃহবধূর মৃত্যু

আগের সংবাদ

অনির্বাচিত সরকার এলে সংবিধান অশুদ্ধ হবে : অমর একুশে বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

স্ত্রীসহ দুই সন্তান হত্যায় বিটিসিএল কর্মকর্তার মৃত্যুদণ্ড : রায় শুনে আসামির হাসি, বিচারক বলেন ঠাণ্ডা মাথার খুনি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর দক্ষিণখানে স্ত্রী ও ছেলে-মেয়েকে খুনের মামলায় বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) জুনিয়র সহকারী ম্যানেজার রাকিব উদ্দিন আহম্মেদকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার ঢাকার সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ তেহসিন ইফতেখারের আদালত চাঞ্চল্যকর এ হত্যা মামলার রায় ঘোষণা করেন। এ কারাদণ্ডের পাশাপাশি তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে তাকে আরো ৫ মাস বিনাশ্রম কারাভোগ করতে হবে।
এ ফাঁসির রায় শুনে কাঠগড়ার মধ্যে সেজদাহ দেন আসামি। আল্লাহর দরবারে দুই হাত তুলে মোনাজাত করেন এবং শুকরিয়া আদায় করেন। বলতে থাকেন, ভালো হয়েছে।
সংশ্লিষ্ট আদালতের পাবলিক প্রসিকিউটর মাহবুবুর রহমান বলেন, রায়ে আমরা সন্তুষ্ট। এ আসামি নিজেও চেয়েছিলেন তার ফাঁসির রায় হোক। তিনি তার মৃত ছেলে-মেয়ের কাছে যেতে চান। এদিকে রায় ঘোষণার আগে বিচারক বলেন, আসামি ঠাণ্ডা মাথায় তিন ব্যক্তিকে হত্যা করেছে। আদালত মনে করে, তার সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ড দেয়া সমীচিন।
জানা যায়, ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় দক্ষিণখানের ৮৩৮ নম্বর ‘প্রেম বাগান’ নামক ভবনের চতুর্থ তলার বাসা থেকে মুন্নী বেগম (৩৭) এবং তার দুই সন্তান ফারহান উদ্দিন (১২) ও লাইবা রহমানের (৩) মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পরদিন নিহত মুন্নীর ভাই মুন্না রহমান দক্ষিণখান থানায় রাকিব উদ্দিন আহম্মেদকে আসামি করে মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়