কেরানীগঞ্জের দগ্ধ সেই গৃহবধূর মৃত্যু

আগের সংবাদ

অনির্বাচিত সরকার এলে সংবিধান অশুদ্ধ হবে : অমর একুশে বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

বাউবি উপাচার্য : স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষক-শিক্ষার্থীদের আত্মনিয়োগ জরুরি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় পরিচালিত বিএড প্রোপ্রামের ২০২২ ব্যাচের বাউবি’র বগুড়া আঞ্চলিক কেন্দ্রাধীন পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ), বগুড়া ও প্রাইমারি টিচার্স ট্রেনিং ইন্সটিটিউট ( পিটিআই), বগুড়া স্টাডি সেন্টারের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন গত শুক্রবার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাউবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প ২০৪১ ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে শিক্ষক-শিক্ষার্থীদের আত্মনিয়োগের আহ্বান জানান । তিনি বাউবি’র শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারীদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের তাগিদ দেন। সমগ্র দেশের অনগ্রসর, ঝরেপড়া, ক্ষুদ্র-নৃগোষ্ঠী ও তৃতীয় লিঙ্গের মানুষের জন্য সহশিক্ষা প্রচলনসহ বাউবির কর্মমুখী, গণমুখী ও জীবনব্যাপী শিক্ষার বার্তা পৌঁছে দেয়ার আহ্বান জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রোউপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাহবুবা নাসরীন ও স্কুল অব এডুকেশনের ডিন প্রফেসর সুফিয়া বেগম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া পল্লী উন্নয়ন একাডেমির অতিরিক্ত মহাপরিচালক ড.আব্দুল্লাহ আল মামুন এবং বগুড়া ও পিটিআই এর সুপারিনটেনডেন্ট আফরোজা সুলতানা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়