কেরানীগঞ্জের দগ্ধ সেই গৃহবধূর মৃত্যু

আগের সংবাদ

অনির্বাচিত সরকার এলে সংবিধান অশুদ্ধ হবে : অমর একুশে বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

আসাদুজ্জামান নূর : খেলাধুলার উন্নয়নে ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ফেব্রুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নীলফামারী প্রতিনিধি : নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার উন্নয়নের জন্য ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছেন এবং বাস্তবায়নও করছেন। আমাদের দেশের নারী খেলোয়াড়রাও দেশ ও দেশের বাহিরে বিভিন্ন খেলাধুলায় অংশ নিয়ে বিজয়ী হয়ে ফিরছেন। খেলাধুলা করলে শরীর ভালো থাকবে, আর শরীর ভালো থাকলে, মন ভালো থাকবে। গতকাল মঙ্গলবার নীলফামারী সদরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা-২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সদর উপজেলা নির্বাহী অফিসার জেসমিন নাহারের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সদর উপজেলা চেয়ারম্যান শাহীদ মাহমুদ, ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক। অনুষ্ঠানে নীলফামারী সদর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের বিভিন্ন খেলায় অংশগ্রহণকারী ৯৮ জন বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেয়া হয়।
বিকেলে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন এর উদ্যোগে, উপজেলা প্রশাসনের আয়োজনে আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা-২৩ এর বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়