শিমুর মেয়েকে বাবা : ‘মা ভুল করেছি মাফ করে দিও’

আগের সংবাদ

স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি : যে ফর্মুলায় স্মার্ট বাংলাদেশ

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আসামি গ্রেপ্তার

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : গজারিয়ায় পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলার তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গত বৃহস্পতিবার ও গতকাল শুক্রবার গজারিয়া থানার ওসি মোল্লা সোহেব আলীর নেতৃত্বে থানার উপপরিদর্শক আল ইমরান, সহকারী উপপরিদর্শক ইসমাইল মিয়া ও মামুন হোসাইন বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- উপজেলার পুরান বাউশিয়া গ্রামের আক্তার ফরাজীর ছেলে আব্দুল আহাদ ফরাজী ও গজারিয়া ইউনিয়নের প্রধানের চর গ্রামের আলমগীর শিকদারের ছেলে সাজ্জাদ শিকদার এবং পরোয়ানাভুক্ত পলাতক আসামি ইমামপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রামের সাইফুল্লার ছেলে মো. বাইজিদ হিমেল। ওসি মোল্লা সোহেব আলী জানান, গতকাল শুক্রবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

স্মরণসভা

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মঠবাড়িয়া উপজেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং আওয়ামী মোটর শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মনির স্মরণসভা ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার রাতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স অডিটোরিয়ামে উপজেলা মোটর শ্রমিক লীগ এ অনুষ্ঠানের আয়োজন করে। স্মরণসভায় উপজেলা মোটর শ্রমিক লীগের সহসভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম সোহাগের সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আশরাফুর রহমান, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহীম হোসেন, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আলমগীর, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, ইউনিয়ন আ.লীগ সভাপতি আব্দুল করিম মোল্লা প্রমুখ।

সাধারণ সভা

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : চান্দিনা বাজার কাপড় ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাজারের পৌর সুপার মার্কেটে ওই সাধারণ সভায় অতিথিদের ফুল ও সম্মাননা স্মারক দিয়ে বরণ করেন ব্যবসায়ী নেতারা। মুক্ত আলোচনায় ব্যবসা পরিচালনায় বিভিন্ন সমস্যা তুলে ধরে তার সুষ্ঠু সমাধানের জন্য অতিথিদের দৃষ্ট আকর্ষণ করেন ব্যবসায়ীরা। পরে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী। বিশেষ অতিথি ছিলেন চান্দিনা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, ব্যবসায়ী নেতা শামীম হোসেন। সমিতির সভাপতি এরশাদ আলী ভূইয়ার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন সমিতির সহসভাপতি আলী হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জসিমুজ্জামান ভূইয়া, সাংগঠনিক সম্পাদক আবদুস সামাদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়