শিমুর মেয়েকে বাবা : ‘মা ভুল করেছি মাফ করে দিও’

আগের সংবাদ

স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি : যে ফর্মুলায় স্মার্ট বাংলাদেশ

পরের সংবাদ

লোহাগড়ায় নদীতে মাছ ধরতে গিয়ে যুবক নিখোঁজ

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : লোহাগড়ায় নদীতে মাছ ধরতে গিয়ে এক যুবক নিখোঁজ হয়েছেন। গত বৃহস্পতিবার বিকালে উপজেলার কোটাকোল ইউনিয়নের ঘাঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে মধুমতি নদীতে এ ঘটনা ঘটে।
নিখোঁজ মুসা বিশ্বাস (৩০) ঘাঘা গ্রামের নবীর বিশ্বাসের ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকালে একই গ্রামের মুসা বিশ্বাস ও মোহাম্মদ নাদিম মোল্যা মধুমতি নদীতে মাছ ধরতে যান। নাদিম ডুব দিয়ে মাছ ধরে উপরে উঠে আসলেও মুসা উঠতে পারেননি।
স্থানীয়রা তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাননি। সংবাদ পেয়ে লোহাগড়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে সত্যতা যাচাই করে খুলনার ডুবুরি দলকে খবর দেয়। রাত সাড়ে ৮টার দিকে খুলনা থেকে হুমায়ন কবিরের নেতৃত্বে একদল ডুবুরি এসে কয়েক ঘা চেষ্টা করেও সফল হতে না পেরে উদ্ধার অভিযান স্থগিত করেন।
নড়াইল ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মাহাবুব আলম বলেন, খবর পেয়ে আমাদের একটি টিম ঘটনাস্থলে পৌছে উদ্ধার অভিযান চালায়। পরে খুলনা থেকে ডুবুরি দল এসে রাতে কয়েক ঘণ।া উদ্ধার অভিযান চালিয়েও নিখোঁজ যুবকের কোনো সন্ধান পায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়