শিমুর মেয়েকে বাবা : ‘মা ভুল করেছি মাফ করে দিও’

আগের সংবাদ

স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি : যে ফর্মুলায় স্মার্ট বাংলাদেশ

পরের সংবাদ

রাজধানীতে দুই জনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে একজনের নাম ইকবাল হোসেন (৩১) বলে জানা গেলেও ট্রেনের ধাক্কায় নিহত অন্যজনের নাম এখনো জানা যায়নি। অজ্ঞাত ব্যক্তির আনুমানিক বয়স (২০) বছর। খবর পেয়ে গতকাল শুক্রবার মরদেহ দুটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায় সংশ্লিষ্ট থানা পুলিশ।
জানা গেছে, লালবাগ বিজিবি ২ নম্বর গেটের কিছুটা দূরে রাস্তা থেকে ইকবাল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। প্রথমে তার নাম ঠিকানা কিছুই জানা যায়নি। পরে ফিঙ্গারপ্রিন্ট থেকে মরদেহের নাম জানতে পারে সিআইডি পুলিশ। মৃতের বাড়ি কুমিল্লার চান্দিনা উপজেলা এলাকায়।
লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) শেখ মো. নতুন মিয়া জানান, এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে- গত দুইদিন ধরে ওই এলাকায় ইকবাল হোসেন ঘোরাঘুরি করত। ধারণা করা হচ্ছে, অসুস্থজনিত কারণে তার মৃত্যু হয়েছে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
এদিকে রাজধানীর মহাখালী রেলগেট এলাকায় কমলাপুর রেলস্টেশনগামী অগ্নিবীণা নামে একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মারা যায় অজ্ঞাতনামা এক যুবক। তার নাম ঠিকানা জানার চেষ্টা করছে পুলিশ। বিমানবন্দর রেলস্টেশন থানার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) কামরুল হাসান জানান, ঘটনাস্থলের আশপাশের লোকজনের কাছ থেকে জানা গেছে- ওই যুবক মোবাইলে কথা বলতে বলতে রেললাইন অতিক্রম করার সময় কমলাপুরগামী অগ্নিবীণা এক্সপ্রেস নামে একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মারা যান। তারপরনে ছিল কালো রঙের গেঞ্জি ও নীল রঙের একটি ট্রাউজার।
সিআইডির মাধ্যমে ফিঙ্গারপ্রিন্টের নমুনা সংগ্রহ করে মৃতদের নাম-ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়