শিমুর মেয়েকে বাবা : ‘মা ভুল করেছি মাফ করে দিও’

আগের সংবাদ

স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি : যে ফর্মুলায় স্মার্ট বাংলাদেশ

পরের সংবাদ

মৃত্যুদণ্ডপ্রাপ্তসহ ২ পলাতক আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জে মৃত্যুদণ্ডপ্রাপ্ত ও সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
তারা হলেন- উপজেলার মাধবখালী ইউনিয়নের বাজিতা গ্রামের নুর ইসলাম মুন্সির ছেলে রাজু মুন্সি (৪২) ও একই ইউনিয়নের চৈতা গ্রামের আরব আলী সিকদারের ছেলে বজলুর রহমান (৬০)। এদের মধ্যে রাজু মুন্সি ২০১৩ সালে ঢাকার রামপুরা থানায় দায়েরকৃত দৈনিক ইত্তেফাক এর ফটো সাংবাদিক আফতাব হোসেন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি। মামলা নং- ৩৩(১২)১৩।
অপর আসামি বজলুর রহমান ২০২০ সালে বরিশাল কোর্টে দায়েরকৃত অর্থ আত্মসাতের মামলায় ৭ মাসের সাজাপ্রাপ্ত আসামি। মামলা নং- সিআর-১২১/২০।
মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রাজুকে গত বুধবার পুলিশের এন্ট্রি টেরোরিজম ইউনিট অভিযান চালিয়ে দিনাজপুর থেকে গ্রেপ্তার করে মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করেন এবং ৭ মাসের সাজাপ্রাপ্ত আসামি বজলুর রহমানকে বৃহস্পতিবার রাতে ঢাকার দক্ষিণখান থেকে মির্জাগঞ্জ থানা পুলিশ গ্রেপ্তার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়