শিমুর মেয়েকে বাবা : ‘মা ভুল করেছি মাফ করে দিও’

আগের সংবাদ

স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি : যে ফর্মুলায় স্মার্ট বাংলাদেশ

পরের সংবাদ

ব্রাহ্মণপাড়া শিদলাই নাজনীন হাইস্কুলে পিঠা উৎসব

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এম, ফিরোজ মিয়া, কুমিল্লা থেকে : কুমিল্লার ব্রাহ্মণপাড়ার শিদলাই নাজনীন হাইস্কুলের উদ্যোগে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। আনন্দের দিন, পৌষালি পিঠা-পুলির উৎসবে রঙিন” এই স্লোগানকে সামনে রেখে বুধবার নাজনীন স্কুল মাঠে দিনব্যাপী এ পিঠা উৎসবের আয়োজন করা হয়। বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা ১০টি স্টল বসান। স্টলগুলোতে নিজেদের তৈরি প্রায় ৫০ রকমের পিঠা প্রদর্শন করেন শিক্ষক ও শিক্ষার্থীরা।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মফিজুল ইসলামের সভাপতিত্বে পিঠা উৎসব উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা লেডিস্ ক্লাবের সভাপতি ফাহিমা নাসরিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফারুক আহমেদ, শিদলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম (আলাউল) আকবর, শিদলাই আমির হোসেন জোবেদা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. নজরুল ইসলাম, ছাতিয়ানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসা. নারগিস আক্তার, সহকারী প্রধান শিক্ষক মো. হাবিবুর রহমান, সমাজসেবক লুৎফর রহমান সরকার।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. রফিকুল ইসলামের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন- প্রভাষক মো. সাইফুল ইসলাম, শিক্ষানুরাগী সদস্য জিয়াউর রহমান, পরিচালনা পর্ষদের সদস্য আলমগীর হোসেন, মো. মজিবুর রহমান প্রমুখ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
এছাড়া অনুষ্ঠানে সামছুল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে ১৫০ জন দরিদ্র শিক্ষার্থীর মধ্যে স্কুল ব্যাগ ও স্কুল ড্রেসসহ বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করেন অতিথিরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়