শিমুর মেয়েকে বাবা : ‘মা ভুল করেছি মাফ করে দিও’

আগের সংবাদ

স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি : যে ফর্মুলায় স্মার্ট বাংলাদেশ

পরের সংবাদ

বাঘায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : বাঘায় তিন সন্তানের জননীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে চার সন্তানের জনকের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ঢাকা চন্দ্রগাতি গ্রামে।
অভিযুক্ত হামেদ আলী ওই গ্রামের অবসরপ্রাপ্ত গ্রামপুলিশ তমিজ উদ্দীনের ছেলে।
গৃহবধূ অভিযোগ করেন, গত বুধবার রাত ৯টার দিকে বাড়ির পাশে টিউবওয়েলে গেলে বাড়িতে তার স্বামীর অনুপস্থিতির সুযোগে প্রতিবেশী হামেদ আলী ধর্ষণের চেষ্টা করেন। এ সময় গৃহবধূর স্বামী বাড়িতে প্রবেশ করলে পালিয়ে যান অভিযুক্ত হামেদ। এ ঘটনায় গত বৃহস্পতিবার থানায় অভিযোগ করেন গৃহবধূ। এর আগেও হামেদ আলী কুপ্রস্তাব দিতেন ওই গৃহবধূকে।
গতকাল শুক্রবার সরজমিন গিয়ে হামেদ আলীকে তার বাড়িতে পাওয়া যায়নি। তার স্ত্রী বেনু বেগম বলেন, রাতে আমার স্বামী বাড়িতে এসে শুয়ে পড়েন। ঘণ্টাখানেক পর প্রতিবেশী মাজেদের স্ত্রী এসে আমার স্বামীকে বলে, তার স্বামী ছেড়ে দিয়েছে, এখন তাকে বিয়ে করতে হবে। এরপর প্রতিবেশি আশিক, সাকিব, রুবেল ও মানিকসহ কয়েকজন বাড়ির ভেতরে প্রবেশ করে। তাদের ভয়ে আমার স্বামী পালিয়ে যায়। ভুক্তভোগী গৃহবধূ রাতে হামেদের বাড়িতে ছিলেন বলে জানান বেনু বেগম। পরদিন বৃহস্পতিবার দুপুরে গৃহবধূর ভাই এসে তাকে নিয়ে যান। ভুক্তভোগীর ভাই তপু মণ্ডল জানান, তার বোন এখন তাদের বাড়িতে অবস্থান করছেন।
বাঘা থানার এসআই মেহেদী হাসান বলেন, অভিযোগ আমলে নিয়ে তদন্ত করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়