শিমুর মেয়েকে বাবা : ‘মা ভুল করেছি মাফ করে দিও’

আগের সংবাদ

স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি : যে ফর্মুলায় স্মার্ট বাংলাদেশ

পরের সংবাদ

পররাষ্ট্রমন্ত্রী : আর কোনো রোহিঙ্গা প্রবেশ করতে দেয়া হবে না

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : বাংলাদেশের সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে আর একজন রোহিঙ্গাও প্রবেশ করতে দেয়া হবে না বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। গতকাল শুক্রবার সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ-৩ ইউনিট উদ্বোধন শেষে তিনি এ কথা জানান। স¤প্রতি যেসব রোহিঙ্গা দেশে প্রবেশ করেছে, তাদেরও বের করে দেয়া হবে বলে জানান তিনি।
সিলেটে আরো একটি মেডিকেল কলেজ স্থাপনের ব্যাপারে পররাষ্ট্রমন্ত্রী বলেন, দ্বিতীয় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জন্য জমি অধিগ্রহণের কাজ দ্রুত শুরু করতে নির্দেশ দেয়া হয়েছে। সরকার সিলেটবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিতে আন্তরিকভাবে কাজ করছে। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউ-৩ ইউনিট এ অঞ্চলের মানুষের বিশেষ করে মুমুর্ষ রোগীদের জীবন বাঁচাতে অবদান রাখবে। তিনি বলেন, এই হাসপাতালের চাপ কমানে সিলেটবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিতে ওসামানীর দ্বিতীয় শাখার কাজ দ্রুত শুরু করার তাগিদ দেন। এ জন্য তিনি জমি অধিগ্রহণের কাজ শুরুর নির্দেশনা দেন।
পররাষ্ট্রমন্ত্রী বলেন, ওসমানী মেডিকেলের দ্বিতীয় শাখা চালু সিলেটের মানুষকে বিদেশে চিকিৎসার জন্য যেতে হবে না। এতে বৈদেশিক মুদ্রা সাশ্রয়ের পাশাপাশি জীবনও অনেক সুরক্ষিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়