শিমুর মেয়েকে বাবা : ‘মা ভুল করেছি মাফ করে দিও’

আগের সংবাদ

স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি : যে ফর্মুলায় স্মার্ট বাংলাদেশ

পরের সংবাদ

ঝিনাইদহ ক্যাডেট কলেজ : সাবেক ছাত্রদের পুনর্মিলনী অনুষ্ঠানে সেনাপ্রধান

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ঝিনাইদহ ক্যাডেট কলেজের সাবেক ছাত্রদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার অনুষ্ঠিত এ পুনর্মিলনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ ক্যাডেট কলেজের সাবেক কৃতী ছাত্র সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। তিনি ক্যাডেট কলেজ প্রাঙ্গনে পৌঁছালে সাবেক এবং বর্তমান ক্যাডেটদের নিয়ে গঠিত একটি দল মনোজ্ঞ কুচকাওয়াজের মাধ্যমে তাকে অভিবাদন জানায়।
এ সময় সেনাবাহিনী প্রধান সাবেক ছাত্রদের সঙ্গে মতবিনিময়, পুনর্মিলনী উপলক্ষে আয়োজিত মধ্যাহ্নভোজ এবং দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালাতে অংশগ্রহণ করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মো. সাইফুল আলম, সেনাবাহিনীর অ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মো. নজরুল ইসলাম এবং জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ৫৫ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার যশোর এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ।
অনুষ্ঠানে ঝিনাইদহ ক্যাডেট কলেজের সাবেক ছাত্র, স্থানীয় ফরমেশনের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, স্থানীয় বেসামরিক প্রশাসনের কর্মকর্তা, ঝিনাইদহ ক্যাডেট কলেজের অধ্যক্ষ, শিক্ষক, গণমাধ্যম ব্যক্তি, ছাত্র ও বেসামরিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন। আইএসপিআর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়