শিমুর মেয়েকে বাবা : ‘মা ভুল করেছি মাফ করে দিও’

আগের সংবাদ

স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি : যে ফর্মুলায় স্মার্ট বাংলাদেশ

পরের সংবাদ

ঘটনাস্থল পরিদর্শনে এমপি : বিরোধের আগুনে ৩০ বাড়ির ক্ষতি ৩৫ লাখ টাকা

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : ঘোড়াঘাটে জমি নিয়ে বিরোধে দুই যুবককে হত্যার ঘটনাকে কেন্দ্র করে ৩০ বাড়িতে আগুন দেয়ার ঘটনায় ৩৫ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন সংসদ সদস্য শিবলী সাদিক ও দিনাজপুরের পুলিশ সুপার শাহ ইফতেখার আহম্মেদ।
গতকাল শুক্রবার জুমার নামাজ শেষে উপজেলার ৪নং ঘোড়াঘাট ইউনিয়নের খোদাদাদপুর গ্রামে আসেন পুলিশ সুপার। সংসদ সদস্য আসেন সন্ধ্যায়। ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি পরিদর্শন শেষে সার্বিক সহযোগীতা দেয়ার আশ্বাস দেন সংসদ সদস্য শিবলী সাদিক। এ সময় অগ্নিকাণ্ডে জড়িতদের আইনের আওতায় আনার আশ্বাস দেন পুলিশ সুপার। ফায়ার সার্ভিস জানায়, আগুনে প্রায় ৩৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।
ঘোড়াঘাট ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ নিরঞ্জন সরকার বলেন, আমরা শুধু ক্ষয়ক্ষতির পরিমাণটা বের করার চেষ্টা করেছি। তবে এটি চূড়ান্ত নয়। তদন্ত কমিটি গঠনের মাধ্যমে চূড়ান্ত একটি হিসাব বের করা হবে।
ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ সুপার শাহ ইফতেখার আহম্মেদ বলেন, হত্যাকাণ্ডে আমরা ৪ জন আসামিকে গ্রেপ্তার করেছি। আরেকজন আসামিকে গ্রেপ্তার করতে সব ধরনের চেষ্টা অব্যাহত রাখছি। তিনি আরো বলেন, অগ্নিকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।
সংসদ সদস্য শিবলী সাদিক বলেন, এখানে যে ঘটনা ঘটেছে সেটি দুঃখজনক ও অপ্রত্যাশিত। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করতে নির্দেশনা দেয়া হয়েছে। আমরা তাদের সব ধরনের সাহায্য সহযোগিতা করব।
উল্লেখ্য, জমি নিয়ে বিরোধে দুজন নিহত হওয়ার ঘটনায় গত বৃহস্পতিবার বিকালে ৩০ বাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাট করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়