শিমুর মেয়েকে বাবা : ‘মা ভুল করেছি মাফ করে দিও’

আগের সংবাদ

স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি : যে ফর্মুলায় স্মার্ট বাংলাদেশ

পরের সংবাদ

গুজব ওড়ালেন শোলাঙ্কি

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ইন্ডাস্ট্রিতে কান পাতলেই খবর আসছে বন্ধ হতে চলেছে একের পর এক ধারাবাহিক। টিআরপি তালিকায় ভালো ফল করলেও শেষরক্ষা হচ্ছে না। সাহেবের চিঠি হোক বা গোধূলি আলাপ- তালিকা ক্রমেই দীর্ঘ হচ্ছে। সম্প্রতি ইন্ডাস্ট্রিতে ভেসে আসছিল তেমনই একটি নাম। গাঁটছড়া। টিআরপি তালিকায়ও নানা ওঠাপড়া থাকলেও ছোটপর্দার ঋদ্ধিমান-খড়ি শুরুর দিন থেকেই মন জয় করেছিল দর্শকের। ঋদ্ধি-খড়ির প্রেম-বন্ধুত্ব মন ছুঁয়ে গেছে বারবার। একইভাবে সিংহরায় পরিবারের অন্য সদস্যদেরও ভীষণভাবে পছন্দ করেন দর্শক। বছরখানেক চলার পর হঠাৎ কেন এমন সিদ্ধান্ত সংস্থার? সত্যিই কি বন্ধ হয়ে যাবে দর্শকপ্রিয় ‘গাঁটছড়া’?
ঋদ্ধিমান-খড়ি শুরুর দিন থেকেই মন জয় করেছিল দর্শকের। ঋদ্ধি-খড়ির প্রেম-বন্ধুত্ব মন ছুঁয়ে গেছে বারবার। একইভাবে সিংহরায় পরিবারের অন্য সদস্যদেরও ভীষণভাবে পছন্দ করেন দর্শক। প্রায় বছরখানেক চলার পর হঠাৎ কেন এমন সিদ্ধান্ত সংস্থার? সত্যিই কি বন্ধ হয়ে যাবে দর্শকপ্রিয় ‘গাঁটছড়া’?
দর্শকের মনে একরাশ প্রশ্ন, সত্যিই কি আর দেখা যাবে না খড়ি-ঋদ্ধিকে? এই সময় ডিজিটালের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রী শোলাঙ্কি রায়ের সঙ্গে। ‘কে খবরটা রটিয়েছে সেটাই বুঝতে পারছি না। প্রতিদিন চুটিয়ে শুটিং করছি’- বললেন অভিনেত্রী। শুধু তাই-ই নয়, তার আরো বক্তব্য, প্রোডাকশনের তরফে এমন বিন্দুবিসর্গ কিচ্ছু বলা হয়নি তাদের। এটাকে শুধু গুজব বলতেও রাজি নন শোলাঙ্কি। তার মতে, ‘পুরোপুরি মিথ্যা’। গাঁটছড়া বন্ধ হয়ে তার জায়গায় আসতে চলেছে ইন্দ্রাশিস রায়, তৃণা সাহা ভট্টাচার্য ও কৌশিক রায় অভিনীত নতুন ধারাবাহিক ‘বালিঝড়’। ইতিমধ্যেই প্রোমোও দেখা যাচ্ছে স্টার জলসায়। স্বাভাবিকভাবেই দর্শকের মনে প্রশ্ন জাগে, তবে কি ‘গাঁটছড়া’র জায়গা নিতে চলেছে ‘বালিঝড়’? এ প্রসঙ্গে অভিনেত্রীর সংযোজন, ‘চ্যানেল ঠিক করে কোন সøট কে পাবে। তাই এসব অযথা গুজব এড়িয়ে চলাই ভালো।’
শুধু বন্ধের গুজবই ওড়ালেন না শোলাঙ্কি। বললেন, ‘গল্পে আসতে চলেছে আরো অনেক চমক।’ নতুনভাবে যত জট পাকিয়েছে, তার সবটাই নাকি খুলবে একেবারে দর্শকদের অবাক করে। পছন্দের সিরিয়াল বন্ধ হবে এমন মন খারাপের মাঝেই একপ্রকার আনন্দের খবর বলা যেতে পারে দর্শকের জন্য। তাদের পর্দার প্রিয় খড়ি-ঋদ্ধি এখনো চুটিয়ে শুটিং করছে। তাই আগামীতে আরো নতুন অনেক কিছু দেখতে পাবে এটাই আশার খবর দর্শকের কাছে।
– মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়