শিমুর মেয়েকে বাবা : ‘মা ভুল করেছি মাফ করে দিও’

আগের সংবাদ

স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি : যে ফর্মুলায় স্মার্ট বাংলাদেশ

পরের সংবাদ

আইইবি নির্বাচন : জিটিসিএল প্রধান কার্যালয়ে প্যানেল পরিচিতি ও সভা

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) এর ২০২৩-২৪ মেয়াদে নির্বাচন উপলক্ষে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ মনোনীত সবুর-মঞ্জু পরিষদের মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। গত বুধবার জিটিসিএল এর প্রধান কার্যালয়ে এ সভার আয়োজন করেন নেতাকর্মীরা।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ও আইইবি প্রেসিডেন্ট পদপ্রার্থী প্রকৌশলী মো. আব্দুস সবুর, সাধারণ সম্পাদক পদপ্রার্থী প্রকৌশলী এস, এম, মঞ্জুরুল হক মঞ্জু, ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান পদপ্রার্থী, পাওয়ার সেলের ডিজি, আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ ও মিডিয়া ব্যক্তিত্ব প্রকৌশলী মোহম্মদ হোসাইনসহ অন্যান্য কেন্দ্রীয় নেতাকর্মীরা। এছাড়া জিটিসিএল অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী এস এম আমির হোসেন ও ভারপ্রাপ্ত সভাপতি প্রকৌশলী গৌতম ঘোষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পেট্রো-সেক্টরের প্রথম নারী প্রধান নির্বাহী, জিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক ও সেন্ট্রাল কাউন্সিল মেম্বার পদপ্রার্থী প্রকৌশলী রুখসানা নাজমা ইছহাক। অনুষ্ঠানে জিটিসিএল এর বিভিন্ন পর্যায়ের প্রকৌশলীরা সভাপতির মাধ্যমে তাদের দাবি-দাওয়া এবং সমস্যার কথা তুলে ধরলে আইইবি এর নেতাকর্মীরা তা সমাধানের আশ্বাস দেন। প্রধান অতিথি তার বক্তব্যে জিটিসিএল এর প্রকৌশলীদের ভূয়সি প্রশংসা করেন এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের প্যানেল, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ মনোনীত সবুর-মঞ্জু পরিষদকে ভোটের মাধ্যমে জয়যুক্ত করার আহ্বান জানান। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়