প্রণয় ভার্মাকে সংবর্ধনা : ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক কূটচালে নষ্ট হওয়ার নয়’

আগের সংবাদ

গ্যাস সংকট কাটছে না সহসা : দৈনিক চাহিদা ৩৮০ কোটি ঘনফুট > সরবরাহ ২৬৬ কোটি ঘনফুট > দুর্ভোগে রাজধানীর বাসিন্দারা

পরের সংবাদ

শেরপুরে অভিনব কৌশলে চুরি বেড়েছে

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুর পৌর শহরে অভিনব কৌশলে বেড়েছে নগদ টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালঙ্কার চুরি। গত এক মাসে প্রায় ১০ থেকে ১২টি চুরির ঘটনা ঘটেছে শেরপুর শহরে। বিশেষ করে শহরের হাটখোলা রোডের ফলপট্টি, মার্কেট রোড, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্থানে চলাচলকারী নারী ও পুরুষের ব্যাগ থেকে নেয়া হচ্ছে নগদ টাকা ও মোবাইল সেট।
গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার ছাতিয়ানি গ্রামের খোদা বক্সের স্ত্রী রুমা খাতুন বলেন, আমি হাসপাতালে টিকেট নেয়ার জন্য লাইনে দাঁড়িয়েছিলাম। কিছুক্ষণ পর দেখি বোরকার পকেটে ব্যাগে রাখা তিন হাজার টাকা নেই।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, গত বুধবার শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এক নারীর গলার চেইন কেটে নিয়ে যায় দুর্বৃত্তরা।
একজন গৃহবধূ বলেন,আমি হাটখোলা রোডের ফলপট্টি এলাকা দিয়ে মার্কেটে যাচ্ছিলাম। এসময় কেউ একজন আমার ব্যাগের চেইন খুলে মোবাইল নেয়ার চেষ্টা করে। কিন্তু ব্যাগে মোবাইল না থাকায় তা নিতে পারেনি।
গত সোমবার শেরপুর শহরের উলিপুরে বাড়ির দরজার তালা ভেঙ্গে পল্লী বিদ্যুৎ অফিসের এক কর্মচারীর বাজাজ ডিসকভার মোটরসাইকেল চুরি হয়। পরদিন মঙ্গলবার (২৪ জানুয়ারি) দিনে দুপুরে শহরের শ্রীরামপুরপাড়া মৌলভীবাগান এলাকার মোতালেবের বাড়ি থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরি হয়।
দিনে ও রাতে অভিনব নানা কৌশলে এ ধরনের চুরি হওয়ায় জনসাধারণের মনে শংকার সৃষ্টি হয়েছে।
শেরপুর টাউন পুলিশ ফাঁড়ির এসআই ছাম্মাক হোসেন জানান, এসব চুরি বন্ধে পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। তাছাড়া খোয়া যাওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়