প্রণয় ভার্মাকে সংবর্ধনা : ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক কূটচালে নষ্ট হওয়ার নয়’

আগের সংবাদ

গ্যাস সংকট কাটছে না সহসা : দৈনিক চাহিদা ৩৮০ কোটি ঘনফুট > সরবরাহ ২৬৬ কোটি ঘনফুট > দুর্ভোগে রাজধানীর বাসিন্দারা

পরের সংবাদ

রক্তাক্ত অবস্থায় ডিএনসি কর্মকর্তার গৃহকর্মী উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) এক নারী সহকারী উপপরিদর্শকের (এএসআই) শিশু গৃকর্মীকে রক্তাক্ত আহত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাত ১১টায় সুনামগঞ্জ শহরের জামতলা এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযুক্ত মনিতা সিনহা সুনামগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে সহকারী উপপরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন। নির্যাতনের শিকার শিশু রিয়া জানায়, দীর্ঘদিন ধরে সে ওই বাসায় কাজ করে। বিভিন্ন অজুহাতে প্রায় সময়ই তাকে নির্যাতন করতেন ওই নারী এএসআই। ঘটনার রাতে নির্যাতন সহ্য করতে না পেরে রক্তাক্ত অবস্থায় ওই বাসা থেকে পালিয়ে পাড়ার একটি দোকানে আশ্রয় নেয় সে। তার কাছে তার বাবা-মা কিংবা বাড়ির কারো মোবাইল নম্বর নেই।
জানা যায়, গত বুধবার রাতে আনারস খাওয়ার অপবাদে শিশুটিকে টয়লেট পরিষ্কার করার ব্রাশ দিয়ে পিটিয়ে রক্তাক্ত করা হয়। খবর পেয়ে সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশ এসে অভিযুক্ত নারী এএসআইকে গ্রেপ্তার না করে শিশুটিকে নিয়ে যেতে চাইলে ক্ষুব্ধ হয় এলাকাবাসী। দীর্ঘক্ষণ পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ করেন তারা। এ সময় এলাকাবাসী অভিযুক্তকে গ্রেপ্তার না করলে পথ ছাড়বে না বলেও হুঁশিয়ারি দেন। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুনামগঞ্জের সহকারী পরিচালক সাজেদুল হাসান বলেন, ঘটনাটি শুনেছি। তদন্ত করে সত্যতা পেলে ব্যবস্থা নেয়া হবে। সুনামগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও মিডিয়া) রিপন কুমার মোদক ভোরের কাগজকে বলেন, শিশুটি এখন সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আমরা পরে শিশুটিকে থানায় এনে তার মা-বাবার সঙ্গে কথা বলে তদন্ত করে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়