প্রণয় ভার্মাকে সংবর্ধনা : ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক কূটচালে নষ্ট হওয়ার নয়’

আগের সংবাদ

গ্যাস সংকট কাটছে না সহসা : দৈনিক চাহিদা ৩৮০ কোটি ঘনফুট > সরবরাহ ২৬৬ কোটি ঘনফুট > দুর্ভোগে রাজধানীর বাসিন্দারা

পরের সংবাদ

তাহিরপুরে ভারতীয় মদসহ আটক ১

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জের তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নদীর তলদেশে লুকিয়ে রাখা বিদেশি মদের চালানসহ একজনকে আটক করেছে। আটককৃত কামাল হোসেন (৩৫) উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের নামে চতুর্ভুজ গ্রামের জামাল উদ্দিনের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার মধ্যরাতে তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. জাহাঙ্গীর হোসাইনের নেতৃত্বে ও এসএসআই নাজিম উদ্দিন, এএসআই মো. জাকির হোসাইনের সহযোগিতায় উপজেলার চতুর্ভুজ গ্রামের কামাল হোসেনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় তার বাড়ির কাছ থেকে ১ বোতল মদ উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তিতে বাড়ির পার্শ্ববর্তী কেন্দুয়া নদীর তলদেশ থেকে ৩টি বস্তায় ভর্তি ভারতীয় আমদানি নিষিদ্ধ ম্যাকডোয়েলস-নাম্বার ওয়ান ৩৭৫ এমএল ৭১ বোতল মদ উদ্ধার করা হয়।
গতকাল বৃহস্পতিবার বিকালে তাহিরপুর থানার ওসি সৈয়দ মোহাম্মদ ইফতেখার হোসেন ভোরের কাগজকে বলেন, গ্রেপ্তারকৃত কামাল হোসেনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়