প্রণয় ভার্মাকে সংবর্ধনা : ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক কূটচালে নষ্ট হওয়ার নয়’

আগের সংবাদ

গ্যাস সংকট কাটছে না সহসা : দৈনিক চাহিদা ৩৮০ কোটি ঘনফুট > সরবরাহ ২৬৬ কোটি ঘনফুট > দুর্ভোগে রাজধানীর বাসিন্দারা

পরের সংবাদ

এলজিইডিমন্ত্রী : ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ একে অপরের পরিপূরক

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ব্যক্তি স্মার্ট হওয়ার পাশাপাশি সামগ্রিক সব বিষয়ে আমাদের জানতে হবে, বুঝতে হবে এবং গ্রহণ করতে হবে। স্মার্ট বাংলাদেশ, আমার গ্রাম আমার শহর, ডিজিটাল বাংলাদেশ, উন্নত বাংলাদেশ এগুলোর সঙ্গে সাংঘর্ষিক নয়। একে অপরের পরিপূরক। বৈশ্বিক অবস্থায় বাংলা ভাষার সঙ্গে সঙ্গে ইংরেজিতে পারদর্শী হতে হবে।
গতকাল বৃহস্পতিবার কুমিল্লার লাকসামে ৫টি সরকারি ও দুটি মাধ্যমিক বিদ্যালয়ে ইংলিশ ভার্সনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
লাকসাম রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লার পুলিশ সুপার আব্দুল মান্নান, লাকসাম উপজেলা চেয়ারম্যান মো. ইউনুফ ভূঁইয়া, মনোহরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন, পৌর মেয়র মো. আবুল খায়েরসহ বিভিন্ন রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়