‘৬৯-এর গণঅভ্যুত্থান স্মরণে মুক্তিযুদ্ধ জাদুঘরের আয়োজন

আগের সংবাদ

মূল্যস্ফীতির চাপে সাধারণ মানুষ : জীবনযাত্রার ব্যয় অস্বাভাবিক বেড়েছে, কর্মসংস্থান ও আয় বাড়ানোর তাগিদ বিশেষজ্ঞদের

পরের সংবাদ

লড়াকু নারীর চরিত্রে সাবিলা নূর

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : এই সময়ের ব্যস্ত অভিনেত্রী সাবিলা নূর। নতুন একটি নাটকেই লড়াকু নারীর ভূমিকায় হাজির হচ্ছেন এই অভিনেত্রী। যেহেতু সাবিলা অভিনেত্রী, তার সংগ্রামের গল্পটাও পর্দাকেন্দ্রিক। নাম ‘বিরতিহীন যাত্রা’। আহমেদ তাওকীরের রচনায় নাটকটি নির্মাণ করছেন অনন্য ইমন। এতে দেখা যাবে, শারীরিক প্রতিবন্ধী সুনয়না। হুইলচেয়ারে চেপে মাইলের পর মাইল ছুটে বেড়ায় আর মানুষের হাতে পৌঁছে দেয় বই। তার চাওয়া, মানুষের মাঝে জ্ঞানের আলো ছড়িয়ে পড়ুক। তার এই অদম্য চেষ্টায় মুগ্ধ সমাজের সবাই। কিন্তু সুনয়নার পরিচিতি-জনপ্রিয়তা দেখে ভয় পায় এলাকার চেয়ারম্যান। এদিকে বই আন্দোলনের জন্য থানা নির্বাহী অফিসারের কাছ থেকে পুরস্কার ও সংবর্ধনা পায় সুনয়না। তখন চেয়ারম্যানও দ্ব›দ্ব ভুলে তার সঙ্গে কাজ করতে চায়। কিন্তু পরে বেরিয়ে এলো অন্য সত্য। সেটা কী? জানতে হলে নাটকটি দেখতে হবে বলে জানালেন নির্মাতা। নাটকটিতে সুনয়না চরিত্রে অভিনয় করেছেন সাবিলা নূর।
‘বিরতিহীন যাত্রা’য় সাবিলা নূরের সঙ্গী হয়েছেন সাবেরী আলম, আব্দুল্লাহ রানা, সুদীপ বিশ্বাস দীপ, আনোয়ারসহ অনেকে। শুটিং ইতোমধ্যে শেষ। আগামী ঈদুল ফিতরে একটি টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়