ঢাকা মহানগর আ.লীগ : দক্ষিণে সমাবেশ উত্তরে বিক্ষোভ আজ

আগের সংবাদ

১০ দাবিতে যুগপৎ আন্দোলন : ঢাকার গণসমাবেশ থেকে বিএনপির ঘোষণা > ২৪ ডিসেম্বর দেশব্যাপী গণমিছিলের কর্মসূচি

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনা : মাগুরায় দুই র‌্যাব সদস্যসহ নিহত ৩

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দীপক চক্রবর্তী, মাগুরা প্রতিনিধি : মাগুরায় মাদক কারবারিদের ধাওয়া করার সময় সড়ক দুর্ঘটনায় ২ র‌্যাব সদস্যসহ তিনজন নিহত হয়েছে। গতকাল শুক্রবার ভোর ৪টায় সদরের রাউতড়া সাঁইত্রিশ নামক স্থানে এ দুঘর্টনা ঘটে। নিহত র‌্যাব সদস্যরা হলেন করপোরাল ফারুক হোসেন (৩৫) ও আনিসুর রহমান। নিহত আরেকজন হলেন পিকআপ ভ্যানের চালক তার নাম জানা যায়নি। এ ঘটনায় নাজমুল হোসেন (৩৮) নামে আরেক র‌্যাব সদস্য গুরুতর আহত হয়েছেন। তাকে সকালে জরুরিভাবে উন্নত চিকিৎসার জন্য হেলিকাপ্টারযোগে ঢাকার সিএমএইচে পাঠানো হয়েছে ।
মাগুরা হাইওয়ে থানার ওসি জানান, মাগুরা-ঝিনাইদহ সড়কের সীমান্তবর্তী হাটগোপালপুরে শুক্রবার ভোর ৪টার দিকে ঝিনাইদহ থেকে আসা একটি পিকআপ ভ্যানে তল্লাশী চালাতে থামতে বলে র‌্যাব সদস্যরা। এ সময় পিকআপটি না দাঁড়িয়ে মাগুরার উদ্দেশ্য আসতে থাকে। তাখন র‌্যাব সদস্যরা মাইক্রোবাসযোগে তাদের ধাওয়া করে। পথিমধ্যে মাগুরা সদরের সাঁইত্রিশ নামক স্থানে পিকআক গাড়িটি এলে পিছন থেকে র‌্যাব সদস্যদের গাড়িটি পেছন থেকে রাস্তা ওভারটেক করে তাদের সামনে আসলে দুটি গাড়ির সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে র‌্যাব সদস্য আনিসুর নিহত ও অন্য সদস্য ফারুক এবং নাজমুল আহত হয়। পরে সদর হাসপাতালে ফারুক মারা যায়। নাজমুলকে ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় আরো নিহত হয় পিকআপ চালক। তার নাম জানা যায়নি। দুর্ঘটনায় পিকআপ ভ্যানটি থানায় হেফাজতে রয়েছে। পিকআপ ভ্যান গাড়ি থেকে ৩৫১ বোতল ফেনন্সিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়