ঢাকা মহানগর আ.লীগ : দক্ষিণে সমাবেশ উত্তরে বিক্ষোভ আজ

আগের সংবাদ

১০ দাবিতে যুগপৎ আন্দোলন : ঢাকার গণসমাবেশ থেকে বিএনপির ঘোষণা > ২৪ ডিসেম্বর দেশব্যাপী গণমিছিলের কর্মসূচি

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৩০) এক মহিলার মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার সাতৈর ইউনিয়নের সাতৈর রেলস্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। সাতৈর রেলস্টেশনের কীম্যান মো. টুটুল জানান, গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী মেইল ট্রেন ‘টুঙ্গীপাড়া এক্সপ্রেস’ সকাল সোয়া ৮টার দিকে বোয়ালমারী উপজেলার সাতৈর রেলস্টেশনের দক্ষিণে ২০০ মিটার দূরে হোম সিগন্যালের কাছে সোবাহান শেখের বাড়ির পাশে পৌঁছলে ওই অজ্ঞাত মহিলা ট্রেনে কাটা পড়েন। মরদেহ ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। নিহত নারীর পরিচয় শনাক্ত করা যায়নি।

বিনামূল্যে চিকিৎসা

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে অসহায়-দুস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা দেয়া হয়েছে। গতকাল শুক্রবার বিকালে উপজেলার পাঁকা ইউনিয়নের চর পাঁকা, উত্তর পাঁকা, কদমতলা ও বোগলাউড়ি এলাকার ৬০ জন রোগীকে বিনামূল্যে এ চিকিৎসা অর্থোপেডিক চিকিৎসক ও সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া, দাইপুখুরিয়া ইউপি চেয়ারম্যান আলোমগীর রেজা, ধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও সাবেক সভাপতি রিজভী আলম রানা প্রমুখ। পরে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র জনসাধারণের মাঝে তুলে ধরতে লিফলেট বিতরণ করা হয়।

প্রণোদনা

ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে রবি মৌসুমে উচ্চ ফলনশীল বোরো ধান ও বোরো হাইব্রিড জাতের বীজ ব্যবহারের মাধ্যমে উৎপাদন বৃদ্ধির লক্ষে ক্ষুদ্র ও প্রান্তিক ৩৫শ ৬০ জন কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। ধামরাই উপজেলা হলরুমে গতকাল শুক্রবার দুপুরে এই বীজ ও সার বিতরণ করা হয় । এসময় উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ, ধামরাই উপজেলা কৃষি কর্মকর্তা মো. আরিফুল হাসান ও ধামরাই পৌরসভার মেয়র গোলাম কবির মোল্লা, ধামরাই থানার ওসি মো. আতিকুর রহমানসহ আরো অনেকেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়