ঢাকা মহানগর আ.লীগ : দক্ষিণে সমাবেশ উত্তরে বিক্ষোভ আজ

আগের সংবাদ

১০ দাবিতে যুগপৎ আন্দোলন : ঢাকার গণসমাবেশ থেকে বিএনপির ঘোষণা > ২৪ ডিসেম্বর দেশব্যাপী গণমিছিলের কর্মসূচি

পরের সংবাদ

মার্কেন্টাইল ব্যাংকের রাজেন্দ্রপুর উপশাখা উদ্বোধন

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড আধুনিক ও সহজতর ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জে ‘রাজেন্দ্রপুর উপশাখা’ গতকাল উদ্বোধন করেছে। ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে উপশাখাটির উদ্বোধন করেন।
প্রধান কার্যালয় থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী ফিতা কেটে উপশাখাটির কার্যক্রম শুরু করেন। এতে বিশেষ অতিথি ছিলেন ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম আমানউল্লাহ, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম এ খান বেলাল ও পরিচালক মোহাম্মদ আব্দুল আউয়াল।
উপশাখা উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের এএমডি মতিউল হাসান, ডিএমডি আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম ও মু. মাহমুদ আলম চৌধুরী, এসইভিপি অসীম কুমার সাহা, শাহ মো. সোহেল খুরশীদ ও মোহাম্মদ ইকবাল রেজওয়ান, কোম্পানি সেক্রেটারি আবু আসগার জি হারুনীসহ আমন্ত্রিত অতিথি ও গ্রাহক, রাজেন্দ্রপুর উপশাখার নিয়ন্ত্রণকারী আব্দুল্লাহপুর শাখার প্রধান, রাজেন্দ্রপুর উপশাখার ইনচার্জ ও ঊর্ধ্বতন নির্বাহী। এছাড়াও ভার্চুয়ালি যুক্ত ছিলেন ব্যাংকের সব জোনাল হেড, শাখা প্রধান ও উপশাখার ইনচার্জ। মার্কেন্টাইল ব্যাংকের রাজেন্দ্রপুর উপশাখা, শেখ জবেদ আলী কমপ্লেক্স, রাজেন্দ্রপুর, মৌজা-নোয়াদ্দা, ইউনিয়ন-তেঘরিয়া, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকা এই ঠিকানায় অবস্থিত। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়