ঢাকা মহানগর আ.লীগ : দক্ষিণে সমাবেশ উত্তরে বিক্ষোভ আজ

আগের সংবাদ

১০ দাবিতে যুগপৎ আন্দোলন : ঢাকার গণসমাবেশ থেকে বিএনপির ঘোষণা > ২৪ ডিসেম্বর দেশব্যাপী গণমিছিলের কর্মসূচি

পরের সংবাদ

ঢাকা-বরিশাল রুটে লঞ্চের যাত্রা বাতিল

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এম. কে. রানা, বরিশাল থেকে : যাত্রী সংকট দেখিয়ে বরিশাল-ঢাকা রুটে চারটি লঞ্চের যাত্রা বাতিল করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা পৌনে ৬টায় বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল বিআইডব্লিউটিএর নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের পরিদর্শক মো. কবির।
তিনি বলেন, যাত্রী সংকটের কারণে প্রিন্স আওলাদ, পারাবত-১৮, সুরভী-৭ ও সুন্দরবন-১১ লঞ্চ বরিশাল থেকে ঢাকার উদ্দেশে যাত্রা বাতিল করেছে। শুধু পারাবত-১১ লঞ্চ ঢাকায় যাত্রী পরিবহন করবে।
বিআইডব্লিউটিএ কর্মকর্তা কবির আরো বলেন, ঢাকা থেকেও শুধু শুভরাজ লঞ্চটি বরিশালে যাত্রী পরিবহন করবে। এছাড়া, ফারহান-৭ ঢাকা থেকে ঝালকাঠি যাবে বরিশাল হয়ে।
এদিকে বরিশাল নদী বন্দরে নোঙর করা পারাবত-১১ লঞ্চে গিয়ে যাত্রী সংকট দেখা যায়। ডেক শ্রেণিতেও যাত্রী তেমন নেই। লঞ্চের স্টাফ মো. সুমন জানান, ঢাকায় বিএনপির সমাবেশের কারণে যাত্রী সংখ্যা কম। এদিকে ঝালকাঠি থেকেও কোনো লঞ্চ ঢাকার উদ্দেশে ছেড়ে যায়নি।
বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক বলেন, সরকার বিএনপির সমাবেশ বাধাগ্রস্ত করতে নানা পন্থা নিচ্ছে। লঞ্চ বন্ধ করে দিয়েছে। তবে আমরা আগেই ঢাকা এসেছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়