জাতীয় বিশ্ববিদ্যালয় ভিসি : ডা. এস এ মালেকের মৃত্যু অপূরণীয় ক্ষতি

আগের সংবাদ

পল্টন ছেড়ে গোলাপবাগে বিএনপি : বিকাল থেকেই সমাবেশস্থলে নেতাকর্মীদের অবস্থান, রাজধানীজুড়ে কঠোর নিরাপত্তা

পরের সংবাদ

যুব ইউনিয়ন চট্টগ্রাম জেলার ত্রয়োদশ সম্মেলন আজ

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : ‘গণতন্ত্রহীনতা, লুটপাটতন্ত্র ও বেকারত্ব থেকে মুক্তির লক্ষ্যে যুব সমাজ এক হও’ শ্লোগানকে সামনে রেখে যুব ইউনিয়ন চট্টগ্রাম জেলার ত্রয়োদশ সম্মেলন আজ ৯ ডিসেম্বর শুক্রবার হতে যাচ্ছে। নগরীর সিনেমা প্যালেস চত্বরে বিকাল ৩টায় বর্ণাঢ্য র‌্যালির মধ্য দিয়ে সম্মেলন শুরু হবে। এরপর জাতীয় সংগীতের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন ঘোষণার পর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হবে। সম্মেলনে প্রধান অতিথি থাকবেন বিশিষ্ট শিক্ষাবিদ-মানবাধিকার সংগঠক অধ্যাপক রণজিৎ কুমার দে। এছাড়া সম্মানিত অতিথি থাকছেন যুব ইউনিয়ন, চট্টগ্রাম জেলার সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আতিক, যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক খান আসাদুজ্জামান মাসুম, প্রেসিডিয়াম সদস্য ত্রিদিব সাহা, সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন। সম্মেলনে সভাপতিত্ব করবেন যুব ইউনিয়ন, চট্টগ্রাম জেলার সভাপতি রিপায়ন বড়ুয়া। আলোচনা সভা শেষে দেশের জনপ্রিয় গানের দল ‘সরলা’ তাদের পরিবেশনা মঞ্চস্থ করবেন।
যুব ইউনিয়ন চট্টগ্রাম জেলার সভাপতি রিপায়ন বড়ুয়া ও সাধারণ সম্পাদক জাবেদ চৌধুরী এক বিবৃতিতে কার্যকর যুব আন্দোলন গড়ে তোলার সংগ্রামকে বেগবান করার আহ্বান জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়