জাতীয় বিশ্ববিদ্যালয় ভিসি : ডা. এস এ মালেকের মৃত্যু অপূরণীয় ক্ষতি

আগের সংবাদ

পল্টন ছেড়ে গোলাপবাগে বিএনপি : বিকাল থেকেই সমাবেশস্থলে নেতাকর্মীদের অবস্থান, রাজধানীজুড়ে কঠোর নিরাপত্তা

পরের সংবাদ

বিএনপি : আ.লীগের বড় গুণ ব্যাংক লুট, ভোট চুরি ও মানুষ খুন

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : ঢাকায় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের সংঘর্ষ-গ্রেপ্তারের প্রতিবাদে চট্টগ্রাম নগরীতে বিক্ষোভ সমাবেশে করেছে নগর বিএনপি। গতকাল বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেলে নাসিমন ভবনে দলীয় কার্যালয়ের মাঠে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।
তিনি বলেন, গত ৪ ডিসেম্বর চট্টগ্রামে আওয়ামী লীগের সমাবেশে তাদের সভানেত্রী বলেছেন, মানুষ খুন ও ভোট চুরি নাকি বিএনপির গুণ। তিনি আসলে উদোর পিন্ডি বুদোর ঘাড়ে চাপিয়েছেন। ভোট চুরি, মানুষ খুন, সন্ত্রাস, মামলা-হামলা, ব্যাংক লুট আওয়ামী লীগের বড় গুণ। বুধবার ঢাকার পল্টনে বিএনপির ওপর হামলা ও কর্মীদের খুন করার পর তা আবারো প্রমাণিত হয়েছে। পার্টি অফিসের সামনে নেতাকর্মীরা থাকবে, সেটি তো স্বাভাবিক। কিন্তু পার্টি অফিসের সামনে যেভাবে সন্ত্রাসীরা হামলা করল তা নজিরবিহীন। আমাদের শত শত নেতাকর্মী আহত হয়েছেন। গ্রেপ্তার করেছে। একজন নিহতও হয়েছেন।
বিএনপির কেন্দ্রীয় শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দিন বলেন, আওয়ামী সরকার আইনের শাসনকে হত্যা করেছে। মানুষের ভোটাধিকার কেড়ে নিয়ে তারা অবাধ ও সুষ্ঠু নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছে। নির্দলীয় ও নিরপেক্ষ সরকার ব্যবস্থা বাতিল করেছে। মানুষের বুকে গুলি চালিয়ে রক্ত ঝরাতে উন্মাদ হয়ে উঠেছে তারা।
মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. কামরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম এ আজিজ, ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, আহ্বায়ক কমিটির সদস্য হারুন জামান, অধ্যাপক নুরুল আলম রাজু, গাজী মো. সিরাজ উল্লাহ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়