জাতীয় বিশ্ববিদ্যালয় ভিসি : ডা. এস এ মালেকের মৃত্যু অপূরণীয় ক্ষতি

আগের সংবাদ

পল্টন ছেড়ে গোলাপবাগে বিএনপি : বিকাল থেকেই সমাবেশস্থলে নেতাকর্মীদের অবস্থান, রাজধানীজুড়ে কঠোর নিরাপত্তা

পরের সংবাদ

ঝিকরগাছা : মৃত মুক্তিযোদ্ধাকে নিয়ে মিথ্যাচার

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : মৃত বীর মুক্তিযোদ্ধা মশিয়ার রহমান ওরফে মোরশেদ আলীকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগ উঠেছে। এ বিষয়ে তার ছেলে বিল্লাল হোসেন গতকাল বৃহস্পতিবার ঝিকরগাছা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন।
লিখিত বক্তব্যে বিল্লাল হোসেন বলেন, আমার পিতা মরহুম বীর মুক্তিযোদ্ধা মশিয়ার রহমান ওরফে মোরশেদ আলী শিমুলিয়া ইউনিয়নের বীরপ্রতীক রকেট জলিলের সঙ্গে ওড়িশায় প্রশিক্ষণ শেষে দেশে ফিরে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। যা পানিসারা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন ও পৌর সদরের মোবারকপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী অবগত আছেন। মুক্তিযোদ্ধা সনদে মশিয়ার রহমান থাকলেও বাবার ডাক নাম মোরশেদ আলী আসেনি। তাই সম্প্রতি মতিয়ার রহমান নামের এক ব্যক্তি মুক্তিযোদ্ধা সনদসহ সব কাগজপত্রে মোরশেদ আলী যুক্ত করার জন্য ১ লাখ ৫০ হাজার টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকার করায় তিনি স্থানীয় সংবাদকর্মী আশরাফুজ্জামান বাবু, আফজাল হোসেন চাঁদ ও আমিরুল ইসলাম জীবনকে মিথ্যা তথ্য দিয়ে জাতীয় ও স্থানীয় পত্রিকাসহ কিছু অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা সংবাদ প্রকাশ করায়। মশিয়ার রহমান ওরফে মোরশেদ আলী মুক্তিযোদ্ধা ছিলেন কিনা- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সংবাদ সম্মেলনে উপস্থিত প্রতিবেশী ফজলুল সরদার, গফুর সরদার, মফিজুর রহমান, আলমগীর হোসেন বলেন, তিনি মুক্তিযুদ্ধে যাওয়ার কারণে ওই পরিবারকে পাক হানাদার বাহিনী নির্মম অত্যাচার-নির্যাতন চালায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়