জাতীয় বিশ্ববিদ্যালয় ভিসি : ডা. এস এ মালেকের মৃত্যু অপূরণীয় ক্ষতি

আগের সংবাদ

পল্টন ছেড়ে গোলাপবাগে বিএনপি : বিকাল থেকেই সমাবেশস্থলে নেতাকর্মীদের অবস্থান, রাজধানীজুড়ে কঠোর নিরাপত্তা

পরের সংবাদ

আবু সাইদ আল মাহমুদ : বিএনপির বিশৃঙ্খলা মানবে না দেশের মানুষ

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাকিবুল হাসান, কচুয়া (চাঁদপুর) থেকে : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, বিএনপি-জামায়াত সমাবেশের নামে কোনো বিশৃঙ্খলা ও নাশকতা করলে কঠোর হস্তে দমন করা হবে। তারা আইন মেনে শান্তিপূর্ণভাবে সভা-সমাবেশ করলে সরকারের পক্ষ থেকে আপত্তি কিংবা কোনো বাধা নেই। তিনি আরো বলেন, বিএনপি দেশের চলমান উন্নয়নকে বাধাগ্রস্ত করতে সমাবেশের নামে বিশৃঙ্খলার পথ বেছে নিয়েছে। তাদের এ অরাজকতা ও বিশৃঙ্খলা দেশের মানুষ মেনে নিবে না। তিনি গতকাল বৃহস্পতিবার চাঁদপুরের কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের পরিচালনায় প্রথম অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সদস্য গোলাম রাব্বানী চিনু, এনবিআরের সাবেক চেয়ারম্যান গোলাম হোসেন।
সম্মেলন উদ্বোধন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নইম পাটওয়ারী দুলাল।
দুপুর ৩টায় কচুয়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত দ্বিতীয় অধিবেশনে জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ বক্তব্য রাখতে গিয়ে জানান, কচুয়া উপজেলা আওয়ামী লীগের কমিটি কেন্দ্র থেকে পরবর্তিতে ঘোষণা করা হবে। এরপর কাউন্সিলরদের মধ্যে হট্টগোল শুরু হলে নেতারা সভাস্থল ত্যাগ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়