ট্রাকের ধাক্কা : নটর ডেম শিক্ষার্থী নিহতের মামলার চার্জশিট গ্রহণ

আগের সংবাদ

নেতাকর্মীদের প্রতি শেখ হাসিনার নির্দেশ : যে হাত মারতে আসবে সে হাত ভেঙে দিতে হবে > আঘাত এলে পাল্টা আঘাত

পরের সংবাদ

বলিউডে অভিষেক শাহরুখ পুত্রের

প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বলিউডে পা রাখছেন আরিয়ান খান। তবে বাবা বা বোনের মতো ক্যামেরার সামনে কাজ করবেন না শাহরুখ খান পুত্র। বরং লেখক-পরিচালক হিসেবেই তার কাজ করার ইচ্ছা সিনেমার লাইনে। মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে আরিয়ান দিলেন নিজের ক্যারিয়ারের প্রথম ধাপের ইঙ্গিত। প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের যার প্রতিষ্ঠাতা শাহরুখ, গৌরী, এই প্রতিষ্ঠানের হাত ধরেই আসছে আরিয়ান খানের প্রথম কাজ। কিং খানের ছেলে মঙ্গলবার রাতের দিকে ইনস্টায় যে পোস্টটি করেছেন তাতে দেখা যাচ্ছে একটা ক্ল্যাপ বোর্ড, যার উপরে লেখা রয়েছে ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’। আর একটা ফিল্মস্ক্রিপ্ট, যাতে লেখা ‘আরিয়ান খানের জন্য’। আর এই ছবি শেয়ার করেই তিনি লিখলেন, ‘লেখার কাজ শেষ। অ্যাকশন বলার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ তবে ঠিক কী নিয়ে সিনেমা বানাচ্ছেন, তাতে কে কে কাজ করবে, কোন ঘরনার ছবি হতে চলেছে এটি তা নিয়ে কোনো অভাসই দেননি আরিয়ান। আরিয়ানের পোস্টে কমেন্ট করেছেন শাহরুখ। লিখেছেন, ‘ওয়াও, ভাবনা, বিশ্বাস,স্বপ্ন, সফল হতে চলেছে। এবার একটু সাহস দরকার। প্রথম প্রোজেক্ট সবসময় স্পেশাল হয়।’ বাবাকে ধন্যবাদ জানিয়ে আরিয়ান বলেছেন, আমার সেটে তোমার আচমকা উপস্থিতি কামনা করছি।’ এদিকে বাবা ছেলের কথোপকথনে চুপ থাকতে পারেননি গৌরী। লিখেছেন, ‘কী ঘটতে চলেছে, তার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’
বরাবরই মিডিয়ার থেকে দূরে থাকতে ভালোবাসেন আরিয়ান। ২০২১ সালে তার নাম জড়ায় মাদক মামলায়। মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরী থেকে গ্রেপ্তার করা হয় তাকে। এরপর প্রায় ১ মাসের হাজতবাস। যদিও বর্তমানে এনসিবির তরফে বেকসুর খালাস দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়