দৈনিক বাংলার মোড় থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আগের সংবাদ

কক্সবাজারের জনসভায় প্রধানমন্ত্রী : আগামীতেও নৌকায় ভোট চাই

পরের সংবাদ

ফের পেছাল সুনামগঞ্জ আ.লীগের সম্মেলন

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনের জন্য নির্ধারিত তারিখ তিনবার পরিবর্তিত হয়েছে। সর্বশেষ চতুর্থ দফায় সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। সেই তারিখ অনুযায়ী আগামী ২০ ডিসেম্বর সম্মেলন অনুষ্ঠিত হবে। তবে নতুন তারিখে সম্মেলন হবে কিনা তা নিয়ে নেতাকর্মীদের মাঝে শঙ্কা দেখা দিয়েছে। 
এদিকে বার বার তারিখ পেছানোয় এবং নতুন তারিখ ঘোষণায় জেলাজুড়ে আওয়ামী লীগের সম্মেলন কেন্দ্রিক উত্তাপ কমে গেছে। একইভাবে জেলার সাতটি উপজেলায় সম্মেলন না হওয়ায়ও ক্ষুব্ধ অনেক নেতাকর্মী।
জেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায়, চলতি বছরের জানুয়ারিতে জেলা আওয়ামী লীগের সম্মেলন হওয়ার কথা ছিল। তবে করোনা ও বন্যার কারণে সম্মেলনের তারিখ পরিবর্তিত হয়ে ৬ ডিসেম্বর নির্ধারণ করা হয়। এরপর সম্মেলনের কয়েকদিন আগে হঠাৎ করেই তারিখ পরিবর্তনের কথা জানানো হয়। ওই সময় বলা হয় সম্মেলন হবে ১১ ডিসেম্বর। সর্বশেষ গত ৩ ডিসেম্বর শনিবার বিকালে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) আহমেদ হোসেন জানান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন আগামী ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।
এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন ভোরের কাগজকে জানান, জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ পরিবর্তন করে আগামী ২০ ডিসেম্বর করা হয়েছে। কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এই তারিখ নির্ধারণ করেন। তিনি আরও জানান, ‘জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের সঙ্গে কথা বলে আমরা ২০ ডিসেম্বরের আগেই কয়েকটি উপজেলায় সম্মেলন করার চেষ্টা করব।’
কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন বলেন, ‘আগামী ২০ ডিসেম্বর সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন হবেই। ইতোমধ্যে সম্মেলনকে সফল করার জন্য জেলা আওয়ামী লীগ নেতাদের নির্দেশ দেয়া হয়েছে।’
উল্লেখ্য, ২০১৬ সালের ২৫ ফেব্রুয়ারি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনে মতিউর রহমানকে সভাপতি এবং ব্যারিস্টার এম এনামুল কবির ইমনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছিল। পরে ২০১৭ সালের ২২ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়