দৈনিক বাংলার মোড় থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আগের সংবাদ

কক্সবাজারের জনসভায় প্রধানমন্ত্রী : আগামীতেও নৌকায় ভোট চাই

পরের সংবাদ

পত্রিকা অফিসে হামলা : দোষীদের গ্রেপ্তার দাবিতে অবস্থান কর্মসূচি

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ থেকে প্রকাশিত চাঁপাই চিত্র পত্রিকা অফিসে ককটেল হামলা ও হুমকির ঘটনায় মামলা নিয়ে পুলিশের নিষ্ক্রিয়তার প্রতিবাদ ও দোষীদের গ্রেপ্তারের দাবিতে অবস্থান কর্মসূচি পালিত হয়েছে। গত সোমবার বেলা ১১-১২টা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাব আয়োজিত পুলিশ সুপার কার্যালয়ের সামনে এ অবস্থান কর্মসূচি পালিত হয়।
কর্মসূচিতে সাংবাদিকরা বলেন, বিষয়টি খুব ন্যক্কারজনক। এভাবে শহরের প্রাণকেন্দ্রে একটি পত্রিকা অফিসে হামলা কোনোভাবেই মেনে নেয়া যায় না। প্রশাসনের প্রতি আহ্বান তারা যেন দ্রুত এ ঘটনায় পদক্ষেপ গ্রহণ করে। চাঁপাই চিত্র সম্পাদক কামাল উদ্দীন বলেন, গত ২৯ অক্টোবর পত্রিকার কাজ শেষ করে প্রায় রাত সাড়ে ১০টার দিকে সবাই বাসায় যায়। পরে নৈশপ্রহরীর মাধ্যমে ককটেল হামলার বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেয়া হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহ করলেও কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। এ ঘটনায় থানায় মামলা হলেও হয়নি কোনো ব্যবস্থা। ফলে বিচার দাবিতে অবস্থান নিয়েছি। এ সময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এর আগে ২৯ অক্টোবর রাতে পত্রিকা অফিসটির ছাদে ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়