দৈনিক বাংলার মোড় থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আগের সংবাদ

কক্সবাজারের জনসভায় প্রধানমন্ত্রী : আগামীতেও নৌকায় ভোট চাই

পরের সংবাদ

দাউদকান্দি : ইউপি চেয়ারম্যানকে হুমকি, আ.লীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : দাউদকান্দি উপজেলার পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগে আ’লীগ নেতা নাসির উদ্দিনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গত সোমবার রাতে ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানায়। নাসির উদ্দিন দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক এবং পদুয়া ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি। নাম প্রকাশ না করার শর্তে উপজেলা আওয়ামী লীগের এক নেতা বলেন, গত বছর ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেন নাসির উদ্দিন। তিনি ওই সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। এসএম মনির হোসেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নির্বাচন নিয়ে দ্ব›েদ্বর রেশ ধরেই এ ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে। চেয়ারম্যান এসএম মনির হোসেন বলেন, নির্বাচনের পর থেকে আমাকে এবং আমার লোকজনকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে নাসিরের লোকজন। নির্বাচনে যারা আমার সঙ্গে প্রতিদ্ব›িদ্বতা করেছে সবাই একজোট হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন শিকদার বলেন, আমার জানামতে নাসির এ রকম কোনো হত্যা বা ভয়ঙ্কর কাজ করবে, এ ধরনের লোক সে না। সে দীর্ঘদিন দলের সঙ্গে সম্পৃক্ত এবং আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে দাউদকান্দি মডেল থানার ওসি মো. আলমগীর ভূঞা বলেন, কয়েক দিন আগে চেয়ারম্যান মনির হোসেন দাউদকান্দি থানায় নাসির উদ্দিনসহ কয়েকজনের নামে একটি মামলা করেছেন। সেই মামলায় ডিবি পুলিশ নাসির, জামাল ও জুয়েল নামে ৩ জনকে গ্রেপ্তার করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়