দৈনিক বাংলার মোড় থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আগের সংবাদ

কক্সবাজারের জনসভায় প্রধানমন্ত্রী : আগামীতেও নৌকায় ভোট চাই

পরের সংবাদ

ডুমুরিয়ায় ১০টি হাতবোমা উদ্ধার

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : ডুমুরিয়া উপজেলার গুটুদিয়ার বড়ডাঙ্গা ব্রিজের উত্তর-পাশ এলাকা থেকে গত সোমবার রাত ৯টার দিকে ২টি গুলির শব্দের পর পুলিশ ঘটনাস্থল থেকে ১০টি হাতবোমা ও কাপড়-চোপড়ের কয়েকটি ব্যাগ উদ্ধার করেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, খুলনা-সাতক্ষীরা সড়কসংলগ্ন গুটুদিয়া ইউনিয়নের ওয়াবদার মাথা নামক মোড় থেকে শলুয়াগামী সড়কে বড়ডাঙ্গা ব্রিজের উত্তর-পাশ এলাকায় রাত ৯টার দিকে হঠাৎ এলাকাবাসী ২টি গুলির শব্দ শুনতে পান। তখন মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ডুমুরিয়া পুলিশ খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ অন্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। এলাকাবাসীর মুখে ঘটনার বর্ণনা শুনে তল্লাশি শুরু করে। একপর্যায়ে রাস্তার পাশ থেকে ৫টি বড় ও ৩টি ছোট ব্যাগ উদ্ধার করে। আর সেই ব্যাগ থেকে ১০টি হাতবোমা, কিছু পাথরসহ বেশ কিছু কাপড়-চোপড়ও উদ্ধার করে।
এ প্রসঙ্গে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ কনি মিয়া বলেন, ‘ওই সড়ক ধরে একটি সাদা গাড়িতে করে কিছু লোক যাওয়ার পরপরই গুলির শব্দ হলে এলাকার লোকজন সেদিকে ছুটে যায়। তখন সেই গাড়ি থেকে বেশ কয়েকটি ছোট-বড় ব্যাগ ফেলে দিয়ে পালিয়ে যায় তারা। সেগুলো তল্লাশি করে হাতে তৈরি ১০টি ককটেল ও কিছু পাথর উদ্ধার হয়েছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়