দৈনিক বাংলার মোড় থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আগের সংবাদ

কক্সবাজারের জনসভায় প্রধানমন্ত্রী : আগামীতেও নৌকায় ভোট চাই

পরের সংবাদ

ট্রাকের ধাক্কা : নটর ডেম শিক্ষার্থী নিহতের মামলার চার্জশিট গ্রহণ

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) ট্রাকের ধাক্কায় নটরডেম কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী নাঈম হাসান নিহত হওয়ার মামলায় ৩ জনের বিরুদ্ধে পুলিশের দেয়া চার্জশিট আমলে নিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত এ চার্জশিট গ্রহণ করেন।
চার্জশিটভুক্ত আসামিরা হলেন- ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের চালক (বরখাস্ত) ইরান মিয়া, পরিচ্ছন্নতাকর্মী হারুন ও রাসেল খান। আসামিদের মধ্যে হারুন ও রাসেল উচ্চ আদালত থেকে জামিন পেয়েছেন। গতকাল তারা আদালতে হাজিরা দেন।
চালক ইরান মিয়া মামলার শুরু থেকেই পলাতক রয়েছেন। তাই আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। এ গ্রেপ্তার সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৯ জানুয়ারি তারিখ ধার্য করেন আদালত। আদালতে পল্টন থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপপরিদর্শক শাহ আলম এসব তথ্য জানান।
উল্লেখ্য, গত বছরের ২৪ নভেম্বর গুলিস্তানে বঙ্গবন্ধু স্কয়ারে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি ট্রাকের ধাক্কায় নটর ডেম কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী নাঈম হাসান নিহত হয়। এ ঘটনায় তার বাবা শাহ আলম দেওয়ান পল্টন মডেল থানায় মামলা করেন।
মামলাটি তদন্ত করে গত ৯ নভেম্বর তিন জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন পল্টন মডেল থানার এসআই (নিরস্ত্র) আনিছুর রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়