দৈনিক বাংলার মোড় থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আগের সংবাদ

কক্সবাজারের জনসভায় প্রধানমন্ত্রী : আগামীতেও নৌকায় ভোট চাই

পরের সংবাদ

জমি নিয়ে বিরোধ : বীর মুক্তিযোদ্ধা পিতা ও পুত্রকে কুপিয়ে জখম

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : বাউফলের দাশপাড়া ইউনিয়নে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে আবদুল মজিদ চৌধুরী (৭৬) নামে এক বীর মুক্তিযোদ্ধা ও তার পুত্র মনিরকে (৪৩) কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেচে।
গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে দাশপাড়া ইউনিয়নের কাঁঠালবাড়িয়া সড়কে এ ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 
জানা গেছে, প্রতিবেশী সাগর ফকির গংয়ের সঙ্গে জমি নিয়ে বীর মুক্তিযোদ্ধা মজিদ চৌধুরীর বিরোধ চলে আসছে। এ বিরোধ নিষ্পত্তির জন্য গতকাল মঙ্গলবার বিকালে সালিশ বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু ওই সালিশের দিন সকাল ৯টার দিকে সাগর (৩২) ও তার ছোট ভাই রবিন (২৪), সম্পা (২৫) চম্পাসহ (১৬) একটি সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বীর মুক্তিযোদ্ধা মজিদ চৌধুরীর ওপর হামলা চালায়। এ সময় তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করা হয়। পিতাকে রক্ষা করতে ছেলে মনির এগিয়ে এলে তাকেও কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয় বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা। পরে এলাকার লোকজন তাদেরকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মারজান আফরিন জানান, বীর মুক্তিযোদ্ধা মজিদ চৌধুরী ও তার ছেলে মনিরের মাথায়, হাতে ও কপালে জখম রয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন জায়গায় পিটুনিতে ফোলা জখম হয়।
এ ব্যাপারে অভিযুক্ত সাগর ফকির বলেন, ঘটনার সময় আমি উপস্থিত ছিলাম না। আমার অন্য ভাইবোনদের সঙ্গে তর্ক হয়েছে। একপর্যায়ে তাদের সঙ্গে মারামারি হয়। এতে আমার ভাই রবিন, বোন সম্পা ও চম্পা আহত হয়েছে।  
এ বিষয়ে বাউফল থানার ওসি মো. আল মামুন বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়