ঢাকা কলেজে কমিটির দাবি : ছাত্রলীগ সভাপতির গাড়ি আটকে দিল বিক্ষুব্ধ নেতারা

আগের সংবাদ

প্রতিটি ব্যাংকেই টাকা আছে > ছাত্রলীগের সম্মেলনে প্রধানমন্ত্রী : বিএনপি-জামায়াত যেন ক্ষমতায় না আসতে পারে

পরের সংবাদ

রায়পুরা : কলাবাগান থেকে ক্ষতবিক্ষত দুই লাশ উদ্ধার

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর গ্রামের একটি কলাবাগান থেকে অজ্ঞাতনামা দুই ব্যক্তির রক্তাক্ত ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ।
জানা গেছে, শেরপুর গ্রামের কাছের একটি কলাবাগানের মধ্যে কে বা কারা দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যা করে মরদেহ ফেলে রেখে যায়। দুপুরে এলাকার কৃষকরা জমিতে ধান কাটতে যাওয়ার সময় কলাবাগানে তাদের মরেদেহ পড়ে থাকতে দেখে। পরে রায়পুরা থানা পুলিশকে জানালে তারা এসে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, নিহতদের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাদের বয়স ৪০ থেকে ৪৫ বছরের মধ্যে। উভয়ের পরনে লুঙ্গি ও গায়ে শার্ট ছিল। খবর পেয়ে নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম মিয়া জানান, ধারণা করা হচ্ছে অন্য কোনো স্থানে হত্যা করার পর মরদেহ দুটি এখানে (কলাবাগানে) এনে রাখা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী জানান, কলাবাগান থেকে অজ্ঞাত দুজনের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাদের পরিচয় নিশ্চিত করতে ফিঙ্গার প্রিন্ট নেয়া হয়েছে। ফিঙ্গার প্রিন্টের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানানো যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়